‘প্রবাসীদের বিয়ে না করতে বলে সমালোচিত ওসির ক্ষমা প্রার্থনা’

বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯ | ৬:৫৩ অপরাহ্ণ | 319 বার

‘প্রবাসীদের বিয়ে না করতে বলে সমালোচিত ওসির ক্ষমা প্রার্থনা’

তোমরা বিদেশি ছেলেদের বিয়ে করবে না, কারণ তারা তোমাদের কাজের মেয়ে হিসেবে ট্রিট করে বিয়ে করে চলে যাবে, আবার আসবে তিন বছর পরে। যদি বিদেশি ছেলেদের সাথে কেউ তোমাদের বিয়ে দিতে চায় তাহলে ৯৯৯ নম্বরে কল করবা। পুলিশ আর আগের পুলিশ নাই। আমার ক্যামেরাম্যান পুলিশ উচ্চশিক্ষিত। আমার কনস্টেবল বিএ পাশ। আর লেখাপড়া করে যে তোমরা ভাল চাকরি পাবা সেই সুযোগও এখন নাই।

গতকাল বুধবার (২৩ জানুয়ারি) ছাগলনাইয়া থানার হিছাছরা বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের মাঝে বাল্য বিবাহ রোধ, মাদক, ইভটিজিং, সন্ত্রাস, জঙ্গীবাদ, মোবাইলের অপব্যবহার নিয়ে সচেতনতামূলক এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ফেনীর ছাগলনাইয়া থানার ওসি এম এম মুর্শেদ পিপিএম এমন বক্তব্য রাখেন। এই বক্তব্যকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়েছে। প্রবাসীরা ক্ষিপ্ত হয়ে প্রতিবাদ শুরু করেন। বাধ্য হয়ে ওসি ক্ষমা প্রার্থনা করেছেন বলে জানা যায়।

ওসি এমএম মুর্শেদ বলেন বলেন, ‘আমি প্রবাসী ভাইদের খাটো করে কোনও বক্তব্য প্রদান করি নাই। কারণ বাংলাদেশের প্রায় প্রত্যেক পরিবারেই প্রবাসী আছে। এমনকি আমার পরিবারেও একাধিক প্রবাসী আছে। প্রবাসী ভাইদের অর্জিত অর্থ আমাদের দেশের উন্নতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আংশিক বক্তব্য এর ভিডিও দেখে প্রবাসী ভাইয়েরা কষ্ট পেয়ে থাকলে আমি আন্তরিকভাবে দুঃখিত।’

Development by: visionbd24.com