প্রবাসীর স্ত্রীকে দিনে-দুপুরে ‘পুড়িয়ে’ হত্যা

শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯ | ২:০৮ অপরাহ্ণ | 530 বার

প্রবাসীর স্ত্রীকে দিনে-দুপুরে ‘পুড়িয়ে’ হত্যা

নারায়ণগঞ্জের বন্দরে দিনে দুপুরে ২ সন্তানের জননী প্রবাসীর স্ত্রী নাহিমা রহমানকে (৩৫) কুপিয়ে ও পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার সোনাকান্দা এলাকায় মাবিয়া ভবনের দ্বিতীয় তলার একটি ফ্লাটে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার সময় নাহিমা রহমান বাসায় একা ছিলেন বলে জানা গেছে।
বিকেলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ১টি ধারালো মাছ কাটার বটি, ১টি মানিব্যাগ, এবং মানিব্যাগের ভিতরে একটি ছবি ও ১টি সিগারেট উদ্ধার করে। তদন্তের স্বার্থে মানিব্যাগে ভেতরে আরো যা কিছু পাওয়া গেছে সে বিষয়ে গোপন রেখেছে পুলিশ।
নিহত নাহিমা রহমান থাইল্যান্ড প্রবাসী আনিছুর রহমানের স্ত্রী। নাফিজ রহমান (৮) ও আনুশী রহমান (১৫) নামে দুই সন্তান নিয়ে তিনি ওই ভাড়া ফ্ল্যাটে থাকতেন।
নিহত গৃহবধূর মেয়ে স্কুল ছাত্রী আনুশী জানায়, প্রতিদিনের মত সকাল ১১টায় স্কুলে গিয়েছিল সে। স্কুল ছুটির পর দুপরে ফ্লাটের তালা খুলে মেঝেতে সে তার মায়ের আগুনে পুড়তে থাকা শরীর দেখতে পায়।
তবে তাকে কুপিয়ে হত্যা করার পর লাশে আগুন দেয়া হয়েছে নাকি কুপিয়ে জখম করার পর আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।
এ ব্যাপারে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বন্দরের সোনাকান্দার সরদার বাড়ির থাইল্যান্ড প্রবাসী আনিসুর রহমানে স্ত্রী নাহিদা রহমানকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে লাশে আগুন দিয়ে পালিয়ে যায়। পরে তার মেয়ে বাসায় ঢুকে মায়ের শরীরে আগুন দেখতে পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভায়। হত্যাকাণ্ডের স্থান থেকে ১টি ধারালো মাছ কাটার বটি, ১টি ম্যানিব্যাগ এবং মানিব্যাগের ভিতরে একটি ছবি ও ১টি সিগারেট উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে এবং হত্যাকারীকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

Development by: visionbd24.com