প্রবীণ সিনে স্থির চিত্রগ্রাহক ফিরোজ এম হাসান আর নেই

রবিবার, ১৭ মার্চ ২০১৯ | ৮:২৮ অপরাহ্ণ | 409 বার

প্রবীণ সিনে স্থির চিত্রগ্রাহক ফিরোজ এম হাসান আর নেই। তিনি রবিবার সন্ধ্যায় ৭ টায় তার উত্তরাস্থ নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে..রাজিউন)। সর্বশেষ তিনি ছায়ালোক সিনে ম্যাগাজিনে কর্মরত ছিলেন। এই ম্যাগাজিনের সম্পাদক আবদুল্লাহ জেয়াদ খবরটি নিশ্চিত করেন।

তিনি জানান, অত্যন্ত দু:খের সঙ্গে জানাচ্ছি যে, বাংলাদেশের চলচ্চিত্রের প্রবীণ স্থির চিত্রগ্রাহক ফিরোজ এম হাসান (৮২) আর নেই। আজ সন্ধ্যায় ৭ টায় তার উত্তরাস্থ বাসায় তিনি ইন্তেকাল করেন। তার বাসা উত্তরার ১৩ নম্বর সেক্টরের ১৮ নাম্বার রাস্তার ২৪ নাম্বার বাসা। সকলে তার বিদেহী আত্মার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, গত বছর ১৬ই অক্টোবরে বিএফডিসির জহির রায়হান কালারল্যাব ভিআইপি প্রজেকশন হলে ফিরোজ এম হাসানের ৮২তম জন্মদিন উপলক্ষে ‘সিনে ম্যাগাজিন ছায়ালোক’ এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছিল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অনুষ্ঠানে ওমর সানী, নায়িকা পপি, ইলোরা, দিলারাসহ অনেকে উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানে ফিরোজ এম হাসানের তোলা সত্তর আশির দশকের বিভিন্ন ছবির স্টিল প্রদর্শন করা হয়। তিনি চলচ্চিত্রের রাজ্জাক, শাবানা থেকে শুরু করে এই প্রজন্মের অসংখ্য তারকার ছবির চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন।

Development by: visionbd24.com