ফল যাই হোক, বর্জনের ঘোষণা আব্বাস দম্পতির

রবিবার, ৩০ ডিসেম্বর ২০১৮ | ৩:৩৮ অপরাহ্ণ | 573 বার

ফল যাই হোক, বর্জনের ঘোষণা আব্বাস দম্পতির

মির্জা আব্বাস ও আফরোজা আব্বাস দম্পতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের আসনে যে ফলাফলই হোক তা বর্জনের ঘোষণা দিয়েছেন। রাজধানীর শাহজাহানপুরের বাসায় রোববার বিকেল ৪টায় সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তারা।

সংবাদ সম্মেলনে মির্জা আব্বাস বলেন, যে নির্বাচনে মানুষ ভোট দিতে পারে না, ওই নির্বাচন দেশের জন্য প্রয়োজন নেই। এই ধরনের নির্বাচনে আগামীতে অংশগ্রহণ করবো না। আজ নির্বাচনের ফলাফল বর্জন করছি। এর আগে সকালে ভোট দিতে এসে না দিয়েই ফিরে গেছেন ধানের শীষের প্রার্থী মির্জা আব্বাস ও তার স্ত্রী আফরোজা আব্বাস।

রোববার রাজধানীর মির্জা আব্বাস মহিলা কলেজ কেন্দ্রে ভোট দিতে এসেছিলেন তারা। পরে সাংবাদিকদের কাছে ঢাকা-৮ আসনের প্রার্থী মির্জা আব্বাস অভিযোগ করেন, ভোটের পরিবেশ নেই। এসময় ঢাকা-৯ আসনের প্রার্থী আফরোজা আব্বাস তার সঙ্গে ছিলেন। মির্জা আব্বাস জানান, তারা দুজনই এই কেন্দ্রের ভোটার।

মির্জা আব্বাস বলেন, দেশে কোনও ভোট হচ্ছে না। আমাদের কর্মী ও সমর্থকরা ধানের শীষে ভোট দিতে পারছেন না। ভোটারদের বের করে দেয়া হচ্ছে। শত শত এজেন্টকে ভোট কেন্দ্র থেকে বের করে দিয়ে নৌকায় সিল মারা হচ্ছে। এ কারণে তিনি ও তার স্ত্রী ভোটদান থেকে বিরত থাকছেন। এসময় ৯০ শতাংশ ভোটকেন্দ্র থেকে ধানে শীষের পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে বলেও দাবি করেন তিনি।

Development by: visionbd24.com