সিডাব'র নির্বাচন অনুষ্ঠিত

ফারুক-বাবুল পরিষদের সংখ্যা গরিষ্ঠতা লাভ

বুধবার, ০২ জুন ২০২১ | ৯:১৬ পূর্বাহ্ণ | 35 বার

ফারুক-বাবুল পরিষদের সংখ্যা গরিষ্ঠতা লাভ

চলচ্চিত্র নির্মাণের ক্ষেত্রে মূল চালিকা শক্তি হচ্ছে সহকারী পরিচালকদের টিম। এসোসিয়েট ডিরেক্টর, প্রধান সহকারী পরিচালক ও সহকারী পরিচালকদের সংগঠন ‘বাংলাদেশ চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতি (সিডাব)। সিডাব সংগঠনের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২২, গত ২৭ মে বিএফডিসিতে পরিচালক সমিতির স্টাডি রুমে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে সাবেক সভাপতি এস. আই. ফারুক সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এই পরিষদ থেকে সাধারণ সম্পাদক পদে এটিএম বাবুল সরকার নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী আলমগীর রতন পেয়েছেন ৮৩ ভোট, তাছাড়া প্রচার, দপ্তর ও সাংস্কৃতিক সম্পাদক পদে আকতার হোসেন (আকতার হামিদ) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত, নির্বাহী সদস্য পদে ৮ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। অপর প্যানেল সমমনা পরিষদ নির্বাচনে ৫জন প্রতিদ্বন্দ্বিতায় করে। সমমনা পরিষদ থেকে সহ সভাপতি পদে মো. খায়রুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক পদে মো. মিজানুর রহমান মিজান নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত কমিটি : সভাপতি এস. আই. ফারুক, সহ-সভাপতি-খায়রুল ইসলাম-৯১ ভোট, (তার নিকটতম শফিকুল ইসলাম নান্টু-৮৬ ভোট) সাধারণ সম্পাদক এটিএম বাবুল সরকার-৯৪ ভোট, যুগ্ম সম্পাদক মো. জামান-৯৪ ভোট, (তার নিকটতম আজাদ-৮৩ ভোট পেয়েছেন), মিজান, কোষাধ্যক্ষ-গাজী জাকির হোসেন-৯৪ ভোট, (তার নিকটতম শাকিল আহমেদ চৌধুরী-৮৩), সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান মিজান ১০০ ভোট, (তার নিকটতম সালমান জসিম-৭৭ ভোট), প্রচার দপ্তর ও সাংস্কৃতিক সম্পাদক-আকতার হামিদ।

নির্বাহী সদস্য : একরামুল ইসলাম একরাম, আজহার হোসেন, মোসাদ্দেক হোসেন ফাগুন, মো. আবু হানিফ পালোয়ান, মাসুদা আক্তার ঐশিকা, আমিনুল ইসলাম আপেল, রবিউল ইসলাম রবি ও মোস্তাফিজুল ফিদাউল হাসান। নব নির্বাচিত সবার প্রতি রইল শুভ কামনা।

Development by: visionbd24.com