বউয়ের গোপন তথ্য ফাঁস করলেন ‘বেকহ্যাম’

শনিবার, ২১ জানুয়ারি ২০২৩ | ৬:১০ অপরাহ্ণ | 15 বার

বউয়ের গোপন তথ্য ফাঁস করলেন ‘বেকহ্যাম’

৪৮ বছর বয়সেও ভিক্টোরিয়ার সৌন্দর্যে মুগ্ধ গোটা বিশ্ব। কী করে এই বয়সেও নজরকাড়া শরীর ধরে রাখেন তিনি, সেই নিয়ে অনুরাগীদের মনে নানা প্রশ্ন।

তিনি ভিক্টোরিয়া বেকহ্যাম। ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার ডেভিড বেকহ্যামের স্ত্রী। পাশাপাশি পোশাকশিল্পী হিসাবে গ্ল্যামার জগতেও তাঁর নামডাক আছে। ৪৮ বছর বয়সেও তাঁর সৌন্দর্যে মুগ্ধ গোটা বিশ্ব। কিন্তু এই বয়সেও তাঁর এই অপরূপ সৌন্দর্যের রহস্য কী? কী করে এই বয়সেও নজরকাড়া শরীর ধরে রাখেন তিনি, সেই নিয়ে অনুরাগীদের মনে নানা প্রশ্ন। সম্প্রতি এক সাক্ষাৎকারে ডেভিড বেকহ্যাম তাঁর স্ত্রীর গোপন খবর ফাঁস করলেন। তিনি জানিয়েছেন, ২৫ বছর ধরে প্রতিদিন একই খাবার খান তাঁর স্ত্রী। স্ত্রীর এই অভ্যাসের জেরেই বিয়ের এত বছর পরেও মাত্র একই বার তাঁরা একসঙ্গে খাবার খেয়েছেন বলে আক্ষেপ প্রকাশ করেছেন ডেভিড। তবে সেই দিনটার কথা কোনও দিনই ভুলবেন না তিনি।

এই দম্পতির চার সন্তান রয়েছে, লন্ডনে বিলাসবহুল বাড়ি রয়েছে। জীবনের সুখ-দুঃখ সব ভাগ করে নিলেও খাবার একে অপরের সঙ্গে কখনই ভাগ করেন না তারকা জুটি। ডেভিড বেকহ্যাম একজন ভোজনরসিক মানুষ, নানা প্রদেশের নতুন ধরনের খাবার চেখে দেখতে ভালবাসেন তিনি। তবে তাঁর স্ত্রী খাবার নিয়ে কোনও দিনই কোনও পরীক্ষানিরীক্ষা করতে ভালবাসেন না। অতি সাধারণ খাবারই খেতে পছন্দ করেন তিনি।

২৫ বছরে একটা দিনের জন্যেও তিনি তাঁর ডায়েট ভাঙেননি ভিক্টোরিয়া। ডেভিড বলেন, ‘খাবার আর ওয়াইনের বিষয়ে আমি সব সময় নতুন কিছু চেখে দেখার চেষ্টা করি। নতুন কিছু খেলেই আমি নিজের অভিজ্ঞতা বাকিদেরও সঙ্গে ভাগ করে নিই। তবে আফসোস আমি এমন এক জনকে বিয়ে করেছি, যে ২৫ বছর ধরে কেবল গ্রিলড ফিশ আর সেদ্ধ সব্জি ছাড়া আর কিছুই মুখে তোলে না। আমার মনে আছে, অন্তঃসত্ত্বা অবস্থায় ভিক্টোরিয়া আমার প্লেটে থাকা খাবার তুলে খেয়েছিল। কী খেয়েছিল সেটা যদিও মনে নেই, তবে সেই বিকালটা আমি কোনও দিন ভুলব না।’

Development by: visionbd24.com