বগুড়ায় বিএনপি নেতার সঙ্গে ফখরুলের হাতাহাতি

বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯ | ৫:০১ অপরাহ্ণ | 2044 বার

ঠাকুরগাঁও থেকে ঢাকা ফেরার পথে বুধবার বগুড়ায় যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে বগুড়া-৬ (সদর) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি জয়ী হয়েছেন। নির্বাচনের পর আজ বুধবার বগুড়া শহরতলির মমো ইন হোটেলে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন মির্জা ফখরুল। হোটেলের লিফটে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের জ্যাকেটের কলার ধরে মির্জা ফখরুল। কী নিয়ে এই বিতণ্ডা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

লিফটে অবস্থানকালে হঠাৎ করেই কিছু একটা নিয়ে বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সঙ্গে কথা-কাটাকাটি হয় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। লিফটে থাকা অন্যরা পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেন। তবে একপর্যায়ে সাইফুলের জ্যাকেটের কলার চেপে ধরেন মির্জা ফখরুল।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে কারাবন্দি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে শহীদ জিয়ার জন্মস্থান বগুড়া থেকেই গণআন্দোলন শুরুর আহ্বান জানান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Development by: visionbd24.com