বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করলো আওয়ামী মোটর চালক লীগ

বৃহস্পতিবার, ১৭ মার্চ ২০২২ | ৫:১২ অপরাহ্ণ | 54 বার

বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করলো আওয়ামী মোটর চালক লীগ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ। সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি ইমরান খানে নেতৃত্বে আজ সকাল ৮টায় ধানমন্ডি ৩২ নম্বর সড়কের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মোটর চালক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইকরাম হোসেন লালন, সাংগঠনিক সম্পাদক মোহেদী হাসান মামুন, দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম রাসেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ইমরান খান বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ন্যায়ের পক্ষে প্রতিবাদী এক নাম। শৈশব থেকেই যার মেধা-মননে জায়গা করে নিয়েছে প্রতিবাদের ভাষা। যেখানে অন্যায় দেখেছেন সেখানেই কণ্ঠ ছেড়েছেন ন্যায়ের পক্ষে। নিজের জীবনের তোয়াক্কা না করে নিপীড়িত, নিষ্পেষিত মানুষের অধিকার আদায়ে লড়েছেন আমৃত্যু। বিশ্ব ইতিহাসে বঙ্গবন্ধুই একমাত্র নেতা যিনি একই সঙ্গে একটি স্বাধীন দেশ ও স্বাধীন জাতির পিতা।

Development by: visionbd24.com