বাগেরহাটে পিকনিক বাস দুর্ঘটনায় নিহত ২

শুক্রবার, ০৮ মার্চ ২০১৯ | ১১:০৫ পূর্বাহ্ণ | 489 বার

বাগেরহাটে পিকনিক বাস দুর্ঘটনায় নিহত ২

বাগেরহাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে পিকনিকের একটি বাসের ধাক্কায় দুজন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। শুক্রবার ভোরে বাগেরহাট-খুলনা মহাসড়কের সদর উপজেলার রনবিজয়পুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থলে একজন এবং খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা যায়। আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল এবং খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন ঝিনাইদাহ জেলার শৈলকুপা উপজেলার ত্রিবেনী গ্রামের মকবুল হোসেনের ছেলে গরীব উল্লাহ (৪২) এবং কাশেমের ছেলে কিবরিয়া (২২)। দুর্ঘটনার পর বাগেরহাট থানা পুলিশ, কাটাখালী হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের চারটি ইউনিট হতাহতদের উদ্ধার কাজে অংশ নেয়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, ঝিনাইদাহ জেলার শৈলকুপা উপজেলার ত্রিবেনী গ্রাম থেকে গড়াই পরিবহনের একটি বাসযোগে ৫৮ জন নারী-পুরুষ বনভোজনের উদ্দেশ্যে বৃহস্পতিবার রাতে রওনা হয়। বাসটি শুক্রবার ভোর ৫টার দিকে খানজাহান (রহ.) মাজারে পাশে রণবিজয়পুর এলাকায় পৌঁছালে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দিলে ওই দুর্ঘটনা ঘটে।

ওসি মাহাতাব উদ্দিন আরো জানান, বনভোজনে আসা ওই বাসযাত্রীদের বাগেরহাট খানজাহান (রহ.) মাজার পরিদর্শন শেষে তাদের সুন্দরবন ভ্রমণে যাওয়ার কথা ছিল। পুলিশ বাসটি জব্দ করলেও তার চালক পালিয়ে গেছে।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক সরদার মাসুদুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে বাগেরহাট এবং খুলনা ফায়ার ব্রিগেডের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

Development by: visionbd24.com