বাঘায় বিষক্রিয়ায় সাংবাদিকসহ দুজনের মৃত্যু

শনিবার, ০২ ফেব্রুয়ারি ২০১৯ | ১:০৮ অপরাহ্ণ | 363 বার

বাঘায় বিষক্রিয়ায় সাংবাদিকসহ দুজনের মৃত্যু

রাজশাহীর বাঘায় বিষক্রিয়ায় সাংবাদিকসহ দুজনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁদের মৃত্যু হয়। ঘটনায় জড়িত সন্দেহে এক হোমিও ডাক্তারকে আটক করেছে পুলিশ। তাঁর ফার্মেসি সিলগালা করে দিয়েছে উপজেলা প্রশাসন।

মৃত ব্যক্তিরা হলেন দৈনিক যায়যায়দিন ও স্থানীয় দৈনিক আমাদের রাজশাহীর বাঘা উপজেলা প্রতিনিধি সেলিম আহম্মেদ ভাণ্ডারী এবং উপজেলা প্রকৌশলী অফিসের ইলেকট্রিশিয়ান রনি কুমার। সেলিম বাঘা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক, উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সহসভাপতি ও উপজেলার মনিগ্রামের মৃত সামসুল হক ভাণ্ডারীর ছেলে। মনিগ্রাম আটঘরিয়া গ্রামের সূর্য কুমারের ছেলে রনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সেলিম আহম্মেদ ও রনি কুমারকে বুধবার রাত সাড়ে ৮টার দিকে মনিগ্রাম বাজারের নিরাময় হোমিও হলের ডাক্তার মাসিদুল কারিম কৌশলে ডেকে নিয়ে কোমল পানীয়ের সঙ্গে বিষাক্ত অ্যালকোহলজাতীয় (ইথোনিক্যাল) দ্রব্য খাওয়ান। পরে সেলিম ও রনি নিজ নিজ বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন।

পরিবার তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে বৃহস্পতিবার সকালে রনির মৃত্যু হয়। পরে সেলিমকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মৃত্যু হয় সেলিমের। পরিবারের লোকজন ঘটনা বুঝতে না পেরে রনিকে ময়নাতদন্ত ছাড়াই দাহ করে।

তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড সন্দেহে রামেক হাসপাতালে সেলিমের লাশের ময়নাতদন্ত করা হয়। ঘটনা জানার পর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজা গতকাল শুক্রবার সকালে মনিগ্রাম বাজারে গিয়ে মাসিদুল কারিমের নিরাময় হোমিও হল সিলগালা করে দেন। বাঘা থানার পুলিশ মাসিদুলকে আটক করে থানায় নেয়।

Development by: visionbd24.com