বাফুফের সংবাদ সম্মেলন স্থগিত যে কারণে

বুধবার, ১৮ জানুয়ারি ২০২৩ | ২:৪৯ অপরাহ্ণ | 3 বার

বাফুফের সংবাদ সম্মেলন স্থগিত যে কারণে

কাতার বিশ্বকাপের সময়ে বাংলাদেশ ও আর্জেন্টিনার মধ্যে দারুণ ক্রীড়া প্রীতি লক্ষ্য করা গেছে। মেসিদের সমর্থন করায় আর্জেন্টিনাসহ সারাবিশ্বে তোলপাড় হয়েছে বাংলাদেশকে নিয়ে। আবার বাংলাদেশের ক্রিকেট নিয়ে আর্জেন্টিনার সাড়া দেখে অনুপ্রাণিত হয়েছেন এ দেশের মেসি ভক্তরা। সবমিলিয়ে দুদেশের মধ্যে গড়ে উঠেছে অন্যরকম সৌহার্দ্য।

সে সুযোগকেই কাজে লাগিয়ে আর্জেন্টিনাকে দ্বিতীয়বারের মতো বাংলাদেশে আনতে চায় বাফুফে। এজন্য গত ৫ জানুয়ারি আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনের সভাপতি ক্লাউদিও ফ্যাবিয়ান তাপিয়াকে একটি চিঠি দিয়েছে বাফুফে। কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ায় শুভেচ্ছার পাশাপাশি বাংলাদেশে আসার আমন্ত্রণ জানানো হয়েছে।

এবিষয়ে বুধবার (১৮ জানুয়ারি) সংবাদ সম্মেলন করার কথা থাকলেও অনিবার্য কারণে তা স্থগিত করেছে বাফুফে।

এর আগে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন জানিয়েছিলেন, চলতি বছর আর্জেন্টিনা ফুটবল দলকে বাংলাদেশে এনে একটি প্রীতি ম্যাচ আয়োজন করতে চাই। সেটি ২০২৩ সালের যে কোনো সময়ে হতে পারে। আর আর্জেন্টিনা দল না আসলেও মেসির ক্লাব পিএসজিকে আনার চেষ্টা করা হবে। তবে সে বিষয়ে এখনও কথা চলছে। আশা করছি ভালো কিছু শোনা যাবে।

উল্লেখ্য গত ১৮ ডিসেম্বর কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে শিরোপা জেতে মেসির আর্জেন্টিনা। এ নিয়ে তিনবার বিশ্বকাপ উচিয়ে ধরার সুযোগ পেল লা আলবিসেলেস্তেরা। ২০২২ সালের আগে ১৯৮৬ ও ১৯৭৮ সালে বিশ্বকাপ জিতেছিল আর্জেন্টিনা।

 

Development by: visionbd24.com