বিএনপিকে প্রত্যাখ্যান করেছে জনগণ : সেতুমন্ত্রী

রবিবার, ২৭ জানুয়ারি ২০১৯ | ৭:২৭ অপরাহ্ণ | 615 বার

বিএনপিকে প্রত্যাখ্যান করেছে জনগণ : সেতুমন্ত্রী

নেতিবাচক রাজনীতির কারণে জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। উন্নয়নের পাশাপাশি জনগণের সঙ্গে ভালো আচরণ করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। রোববার (২৭ জানুয়ারি) সকালে নোয়াখালীর হাতিয়ায় নদী ভাঙন এলাকা পরিদর্শন শেষে এক জনসভায় বক্তব্য রাখেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘জনগণ বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে নির্বাচনের বিপুল ভোটে শেখ হাসিনাকে বিজয়ী করেছে। এছাড়া বিএনপিকে প্রত্যাহারও করেছে। আমি বিএনপির নেতাদের বলবো, মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন।’ এসময় সেতুমন্ত্রী দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘উন্নয়নের পাশাপাশি জনগণের সঙ্গে ভালো আচরণ করুন। তা না হলে যতই উন্নয়ন করুন না, আপনাদের খারাপ আচরণে তা ঢেকে যাবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’

হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ওয়ালী উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমদের পরিচালনায় জনসভায় বক্তব্য দেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী। এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম হাতিয়া দ্বীপের ভাঙন কবলিত উত্তরাঞ্চল নলচিরা এলাকা পরিদর্শন করেন। তারা ভাঙন কবলিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও হাতিয়া সড়ক বিভাগের বাংলো উদ্বোধন করেন।

Development by: visionbd24.com