বিএনপির ১৪ শীর্ষ নেতার জামিন বিষয়ে আদেশ ২৪ ফেব্রুয়ারি

বৃহস্পতিবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৯ | ২:০৭ অপরাহ্ণ | 207 বার

বিএনপির ১৪ শীর্ষ নেতার জামিন বিষয়ে আদেশ ২৪ ফেব্রুয়ারি

নাশকতার অভিযোগে রাজধানীর হাতিরঝিল ও খিলগাঁও থানায় করা দুই মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাসসহ ১৪ শীর্ষ নেতাকে হাইকোর্টের দেয়া জামিন স্থগিতের বিষয়ে আদেশ পিছিয়ে আগামী ২৪ ফেব্রুয়ারি নতুন তারিখ ধার্য করেছে আদালত।

বৃহস্পতিবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে ৭ সদস্যের আপিল বিভাগের বেঞ্চ এ আদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা ও মো. মোমতাজ উদ্দিন ফকির, ডেপুটি অ্যাটর্নি শ্রী বিশ্বজিৎ দেবনাথ ও ইকরামুল হক টুটুল প্রমুখ।

আর বিএনপি নেতাদের পক্ষে ব্যারিস্টার মওদুদ আহমদ, অ্যাডভোকেট খন্দকার মাহাবুব হোসেন, এ জে মুহাম্মদ আলী, জয়নুল আবেদীন, ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন, বদরুদ্দোজা বাদল, কায়সার কামার ও ব্যারিস্টার একেএম এহসানুর রহমান উপস্থিত ছিলেন।

গত বছরের অক্টোবরে নির্বাচনের আগে হাইকোর্ট থেকে জামিন পান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, আমান উল্লাহ আমান ও ডাক্তার এম জেড জাহিদ, বরকত উল্লাহ বুলু, রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ শীর্ষ ১৪ নেতা।

Development by: visionbd24.com