বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর ২০১৮ | ৫:৩৮ অপরাহ্ণ | 586 বার

বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নৌকার জোয়ার দেখে ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে ও চক্রান্তের মধ্য দিয়ে নির্বাচনে কারচুপির চেষ্টা করছে বিএনপি। তাদের চক্রান্তের হাত থেকে জনগণের ভোটাধিকার রক্ষা করতে হবে। তিনি বলেন, একদিকে বিএনপির কোনো প্রচার-প্রচারণায় নেই, নেতারা নির্বাচন কমিশনে প্রতিদিন নালিশ করে, অন্যদিকে তারা নির্বাচন বানচালের চক্রান্ত করে।

বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডির সুধা সদন থেকে রাজশাহী, জয়পুরহাট, গাইবান্ধা ও নড়াইলে নিজ দল ও জোটের প্রার্থীদের সঙ্গে মতবিনিময়কালে ও নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাই। আপনারা নৌকায় ভোট দেবেন আমরা আপনাদের উন্নয়ন দেব।

তিনি বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। এ দেশের যত বড় বড় অর্জন তা নৌকায় ভোট দিয়েই এসেছে। দেশের জনগণের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সুষম উন্নয়নে বিশ্বাস করে। আগামী নির্বাচনে জয়ী হলে আমরা কী কী কাজ করব তা আমাদের ইশতেহারে বলে দিয়েছি। মানুষের ভাগ্য পরিবর্তনে আমরা কী কী কাজ করব সেটাও বলে দেয়া হয়েছে। সার্বিকভাবে দেশের উন্নয়ন প্রক্রিয়াকে অব্যাহত রাখব, সেই লক্ষ্য নিয়েই দেশের জনগণের কাছে উপস্থিত হয়েছি।

Development by: visionbd24.com