বিএনপি হারার আগেই হেরে যাচ্ছে : ওবায়দুল কাদের

রবিবার, ২৩ ডিসেম্বর ২০১৮ | ৬:৫৯ অপরাহ্ণ | 628 বার

বিএনপি হারার আগেই হেরে যাচ্ছে : ওবায়দুল কাদের

এবারের নির্বাচনে বিএনপি হারার আগেই হেরে যাচ্ছে বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তবে আওয়ামী লীগের নেতাকর্মীদের জেতার আগেই না জিততে আহ্বান জানিয়েছেন তিনি। রবিবার নোয়াখালীর সেনবাগে এক নির্বাচনী পথসভায় বক্তব্য দিচ্ছিলেন কাদের। নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী একাংশ) আসনে নৌকার প্রার্থী মোরশেদ আলমের পথসভায় প্রধান অতিথি ছিলেন দলের সাধারণ সম্পাদক।

দলের নেতাকর্মীদের উদ্দেশে কাদের বলেন, ‘শেখ হাসিনা বাংলাদেশকে আলোর পথে নিয়ে এসেছেন। এই পথকে আরও উন্নত করতে হবে। আমাদের বিজয় কেউ ঠেকাতে পারবে না। আপনাদের কাছে অনুরোধ জেতার আগে জিতবেন না। আওয়ামী লীগের একমাত্র দোষ তারা জেতার আগে জিতে যায়। মনে রাখবেন, এই বিজয়ের মাসে স্বাধীনতাবিরোধী অপশক্তির চূড়ান্ত পরাজয় হবে।’

বিএনপি ক্ষমতায় এলে দেশ আবার অন্ধকারে হারিয়ে যাবে মন্তব্য করে তিনি বলেন, ‘বিএনপি মানে সন্ত্রাস, খুন, দুর্নীতি। বিএনপি ক্ষমতা এলে দেশে রক্তের গঙ্গা বইবে। দেশে লাশের পাহাড় জমবে। বিএনপির এই রাজনীতি সাধারণ মানুষ প্রত্যাখ্যান করেছে। মানুষ বুঝে গেছে, বিএনপি ক্ষমতায় এলে হাওয়া ভবন ও দুর্নীতিতে চ্যাম্পিয়ন হবে।’ পথসভায় নৌকার প্রার্থী মোরশেদ আলম, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান মানিক ভূঁইয়া, লায়ন জাহাঙ্গীর আলম মানিকসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।

Development by: visionbd24.com