বিএসএমএমইউ হাসপাতালে ‘অনীহা’ প্রকাশ খালেদার

রবিবার, ১০ মার্চ ২০১৯ | ৪:২৯ অপরাহ্ণ | 420 বার

বিএসএমএমইউ হাসপাতালে ‘অনীহা’ প্রকাশ খালেদার

চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে আসতে ‘অনীহা’ প্রকাশ করেছেন। রোববার সকালে বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন তাদের প্রস্তুতির খবর জানানোর পর ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম এ তথ্য জানান।

খালেদা জিয়া আজকে আসবেন না বলে জানান বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন। যেকোনো সময় আসলেই খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা করা হবে, নিয়মিত চেকআপের অংশ হিসেবেই তাকে এখানেই আনার ককথা ছিল বলে জানান তিনি। তিনি বলেন, নিয়ম অনুযায়ী খালেদার চিকিৎসার জন্য বিএসএমএমইউ হাসপাতাল প্রস্তুত করা হয়— আমাদেরও প্রস্তুতি ছিল। কিন্তু তাকে জানানোর পর তিনি হাসপাতালে যেতে অনীহা প্রকাশ করেছেন।

এর আগে, ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন বলেন, কারা কর্তৃপক্ষ জানিয়েছে বিএনপি চেয়ারপারসন হাসপাতালে আনা হচ্ছে তাকে বিএসএমএমইউর কেবিন ব্লকে রাখা হতে পারে। জানা গেছে, খালেদা জিয়াকে রাখার জন্য হাসপাতালের ২১ ও ২২ নম্বর কেবিন ঠিক করা হয়। এদিকে, বিএনপি সমর্থিত ডক্টরস অ্যাসোসিয়েশন – ড্যাবের’ অভিযোগ এ হাসপাতালে তিনি সুচিকিৎসা পাননি বলেই নেত্রী এখানে আসতে রাজি হননি। ইউনাইটেডে চিকিৎসার দাবি জানান তারা।

Development by: visionbd24.com