বিগ বস ১২’র বিজয়ী দীপিকা কক্কড়

মঙ্গলবার, ০১ জানুয়ারি ২০১৯ | ১১:৩৪ পূর্বাহ্ণ | 462 বার

১০৪ দিনের দীর্ঘ প্রতীক্ষার পর জানা গেল ‘বিগ বস সিজন ১২’-এর বিজয়ীর নাম। ২০ জন প্রতিযোগীকে হারিয়ে বিজয়ী হয়েছেন টিভি অভিনেত্রী দীপিকা কক্কড়। রবিবার রাতে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে চ্যাম্পিয়ন হিসেবে দীপিকা কক্কড়ের নাম ঘোষণা করেন বলিউড সুপারস্টার সালমান খান।

এই প্রতিযোগিতায় রানার আপ হয়েছেন ভারতীয় সাবেক ক্রিকেটার শ্রীশান্ত। তাঁর সঙ্গে দীপিকার সম্পর্ক নিয়ে কিছুদিন আগেও আলোচনা ছিল তুঙ্গে।

বিগ বসে চ্যাম্পিয়ন হওয়ায় একটি সুদৃশ্য ট্রফির সঙ্গে পুরস্কারমূল্য হিসেবে দীপিকা পেলেন ৩০ লাখ রুপি। প্রথম জীবনে দীপিকা ছিলেন বিমানসেবিকা। বেশ কিছু টিভি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। গত বছর ‘পল্টন’ দিয়ে বলিউডে অভিষেক হয় এই অভিনেত্রীর। দীপিকা ও শ্রীশান্ত ছাড়া রোমিল চৌধরী, করণবীর ভোরা ও দীপক ঠাকুর প্রথম পাঁচ প্রতিযোগীর তালিকায় ছিলেন।

পুরো সিজনের মতো বিগ বসের ফাইনালেও ছিল চমক। বিজয়ী ঘোষণা করার আগে তিনজন ফাইনালিস্টকে শো ছেড়ে যাওয়ার সুযোগ দেওয়া হয়। সেই সুযোগ কাজে লাগিয়ে ২০ লাখ টাকা নিয়ে বেরিয়ে যান দীপক ঠাকুর। দীপিকা ও শ্রীশান্তর চেয়ে ভোট কম পাওয়ায় এই সুযোগ হাতছাড়া করতে চাননি দীপক।dipika

Development by: visionbd24.com