বিচ্ছেদ প্রশ্নে মুখ খুললেন কণ্ঠশিল্পী ন্যান্সি

বুধবার, ০২ জানুয়ারি ২০১৯ | ৮:২৭ অপরাহ্ণ | 1033 বার

বিচ্ছেদ প্রশ্নে মুখ খুললেন কণ্ঠশিল্পী ন্যান্সি

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদ অনেকদিন ধরেই একসঙ্গে থাকছেন না। গণমাধ্যমে এ নিয়ে সংবাদ হবার পর ন্যান্সির ভক্তদের মধ্যে নানা প্রশ্ন উঠতে থাকে। বিচ্ছেদের গুঞ্জন শোনা যেতে থাকে শোবিজ অঙ্গনে। সেদিন কী কারণে একসঙ্গে থাকছেন না এ বিষয়ে কিছুই না বললেও ভক্তদের উদ্দেশে এবার বিষয়টি খোলাশা করেছেন ন্যান্সি।

তিনি স্পষ্টভাবে বলেন, বিচ্ছেদের জন্য নয়, স্বামীর সঙ্গে দাম্পত্য সম্পর্কটাকে আরেকটু ঝালিয়ে রঙিন করে তুলতেই আলাদা থাকছেন তিনি। ন্যান্সি বলেন, বিচ্ছেদের মতো কোনো সিদ্ধান্ত আমরা নিইনি। স্বামীর ব্যাপারে আমার কোনো অভিযোগ নেই। একে অপরকে আরও বেশি করে অনুভূত করতেই আলাদা থাকছেন বলে জানান ন্যান্সি। তিনি বলেন, জায়েদের সঙ্গে আমার সম্পর্কটা ‘স্বামী-স্ত্রীর চেয়েও বেশি বন্ধুর’। কেননা ১৫ বছর ধরে একে অপরকে জানি।

তাহলে কেন এমন আলাদা থাকা এমন প্রশ্নে ন্যান্সি বলেন, আমাদের সম্পর্কটা খুবই ‘নিরামিষ’ টাইপের হয়ে গেছে। আমরা আমাদের নিয়ে ইদানীং ভাবছি না। বেশিরভাগ কথাই হয় সংসার, বাচ্চা, ওদের ভবিষ্যত নিয়ে; আমাদের নিয়ে কোনও আলোচনা হয় না। সেকারণেই আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছি আমি। তিনি মনে করেন, কিছুদিন একসঙ্গে না থাকলে মানুষের অনুপস্থিতি বা শূণ্যতাটা পুরোপুরি উপলব্ধি করা যায়। তখনই একে অন্যের প্রয়োজনটা বুঝতে পারে।

Development by: visionbd24.com