বিজনেজ অ্যাওয়ার্ডের নামে শাহজাহান ভূঁইয়া রাজুর প্রতারণা, বনানী থানায় অভিযোগ

বৃহস্পতিবার, ২৮ জুলাই ২০২২ | ৭:২৪ অপরাহ্ণ | 16 বার

বিজনেজ অ্যাওয়ার্ডের নামে শাহজাহান ভূঁইয়া রাজুর প্রতারণা, বনানী থানায় অভিযোগ

শাহজাহান ভূইয়া রাজু নামে এক ব্যক্তি অবৈধভাবে মিরর ফ্যাশন লাইফ স্টাইল ম্যাগাজিন পত্রিকার মিথ্যা মালিক সেজে বিভিন্ন অনুষ্ঠান, ফ্যাশন শো, বিজনেস অ্যাওয়ার্ডসহ গুরুত্বপূর্ণ ব্যক্তির ছবি মিরর ম্যাগাজিনের কাভার পেজে ছাপিয়ে প্রতারণা করে আসছে। এ বিষয়ে রাজধানীর বনানী থানায় আজ ২৮ জুলাই সাধারণ ডায়েরি করেছেন মিরর ফ্যাশন ম্যাগাজিন ও সাপ্তাহিক ফিন্যানশিয়াল মিরর এবং দৈনিক মাতৃভূমি পত্রিকার প্রকাশক স্বত্বাধীকারী প্রতিষ্ঠান মিরর মাল্টিমিডিয়া প্রোডাকশন লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক মশি শ্রাবণ। জিডি নং১৪৭৭, তারিখ ২৮/৭/২২।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, শাহজাহান ভূইয়া রাজুর পত্রিকা প্রকাশের সরকারের অনুমতি (ডিক্লারেশন) নেই। ডিসি অফিসে রাজু ব্লাক লিস্টে থাকার পরেও মিরর নাম দিয়ে পত্রিকা প্রকাশ করছে। পত্রিকার নামে বিভিন্ন অনুষ্ঠান করছে এবং সরকার ও আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অনবরত জালিয়াতি ও প্রতারণা করে যাচ্ছে। এরই অংশ হিসাবে ২৮ থেকে ৩০ জুলাই বনানীর হোটেল শেরাটনে মিরর ম্যাগাজিনের ব্যানারে বিজনেস অ্যাওয়ার্ড ২০২২ ও ফ্যাশন শো করে অবৈধ ভাবে অনুষ্ঠান করতে যাচ্ছে এবং সেখানে ভারতীয় শিল্পী শিল্পা শেটীকে এনে সরকারের রাজস্ব ফাকি দিয়ে কোটি টাকার অবৈধ বাণিজ্য করার পায়তারা চালাচ্ছে। মিরর এর ভাবমূর্তি নষ্ট করছে জনৈক শাহজাহান ভূইয়া রাজু।

এ বিষয়ে মশি শ্রাবণ গণমাধ্যমকে বলেন, সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন পত্র পত্রিকার মাধ্যমে জানতে পারি শাহজাহান ভূইয়া রাজু ও ইভান শাহরিয়ার সোহাগ মিরর এর নাম ব্যবহার করে অনুষ্ঠানের আয়োজন করেছে। মিরর ফ্যাশন পত্রিকার নাম অবৈধভাবে ব্যবহার করে রাজু অনুষ্ঠান করলে আমার ইমেজ নষ্ট হবে। এর সকল দায় ভার আমার উপর আসতে পারে। এজন্য আইনি সহায়তা পেতে এবং ২৮ থেকে ৩০ জুলাই শিল্পা শেঠিকে নিয়ে বনানীর হোটেল শেরাটনে মিরর নাম ব্যবহার করে যাতে অনুষ্ঠান করতে না পারে সেজন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

Development by: visionbd24.com