বিমানবন্দরে ইলিয়াস কাঞ্চনের ব্যাগ স্ক্যানিংয়ের ভিডিও প্রকাশ

বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০১৯ | ৮:৩৫ অপরাহ্ণ | 519 বার

বিমানবন্দরে ইলিয়াস কাঞ্চনের ব্যাগ স্ক্যানিংয়ের ভিডিও প্রকাশ

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন মঙ্গলবার (৫ মার্চ) বিকেলে চট্টগ্রাম যাওয়ার পথে নিজের ৯ এমএম পিস্তল ১০ রাউন্ড গুলি নিয়ে বিমানবন্দরের নিরাপত্তা পেরিয়ে ঢুকে পড়েন। এ বিষয়ে ইলিয়াস কাঞ্চন বলছেন, স্ক্যানিং মেশিনে তার পিস্তল ও গুলি ধরা পড়েনি। তিনি নিজেই বিমানবন্দর কর্তৃপক্ষকে জানিয়েছেন। আর বিমানবন্দর কর্তৃপক্ষ ও বিমান মন্ত্রণালয় বলছে, স্ক্যানিংয়েই ধরা পড়েছে ইলিয়াস কাঞ্চনের পিস্তল ও গুলি। একে অপরকে যখন দোষারোপ চলছে, ঠিক তখন সেদিনের স্ক্যানিংয়ের ভিডিও প্রকাশ হয়েছে।

ইলিয়াস কাঞ্চন নভোএয়ারের একটি আভ্যন্তরীণ ফ্লাইটে চট্টগ্রামের উদ্দেশে যাচ্ছিলেন। কিন্তু অভ্যন্তরীণ টার্মিনালের প্রথম গেটের স্ক্যানার মেশিনের নজর এড়িয়ে পিস্তলের ব্যাগসহ বিনা বাধায় স্ক্যানিং মেশিন পার হন তিনি। এরপর নভোএয়ারের বুকিং কাউন্টারে গিয়ে ইলিয়াস কাঞ্চন জানান, তার সঙ্গে নিয়ে আসা পিস্তলও গুলি ভর্তি ব্যাগ স্ক্যানারে ধরা পড়েনি। পিস্তলটি সঙ্গে নিয়ে চট্টগ্রামে যেতে চান বলে কর্মকর্তাদের জানান তিনি। তবে বিমান মন্ত্রণালয় বলছে, ইলিয়াস কাঞ্চন অসত্য কথা বলেছেন।

বিজ্ঞপ্তিতে দাবি করা হয়, ৫ মার্চ ইলিয়াস কাঞ্চনের পিস্তল ও গুলি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের স্ক্যানারে ধরা না পড়ার প্রসঙ্গে তিনি বিভিন্ন সংবাদমাধ্যমে বলছেন, ব্যাগে থাকা লাইসেন্স করা পিস্তলটি বাসায় রেখে আসতে ভুলে যাই। এরই মধ্যে বিমানবন্দরের প্রবেশ গেটে ব্যাগটি তল্লাশি করা হয়। নভোএয়ারের বোর্ডিং কাউন্টারে এসে ব্যাগে থাকা পিস্তলের কথা মনে পড়ে। স্ক্যানিং মেশিনে পিস্তল ধরা না পড়ায় আমি অবাক হই। এ ব্যাপারে বিমানবন্দর কর্তৃপক্ষকে অবহিত করি। তাৎক্ষণিক শাহজালাল কর্তৃপক্ষ আমার কাছে দুঃখ প্রকাশ করে। সৌজন্যে : সময় টিভি

Development by: visionbd24.com