বিয়ের গুঞ্জন : সৃজিতের পর মুখ খুললেন মিথিলাও

মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ | ২:৫৩ অপরাহ্ণ | 285 বার

বিয়ের গুঞ্জন : সৃজিতের পর মুখ খুললেন মিথিলাও

ভারতের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী মিথিলার প্রেম ও বিয়ের গুঞ্জনে মুখরিত দুই বাংলা। গুঞ্জনের সূত্রপাত হয় ভারতের প্রভাবশালী একটি গণমাধ্যম থেকে। সেখানে বলা হয়, সৃজিত ও মিথিলা শিগগিরই বিয়ে করতে চলেছেন। ওই প্রতিবেদনের পর কলকাতা ও বাংলাদেশের অনেক গণমাধ্যমে উঠে আসে সৃজিত-মিথিলার প্রেম বন্দনা। কোথাও তাদের মন্তব্য নিয়ে আবার কোথাও কেবল গুঞ্জনে ভর করেই ছড়াতে থাকে এই খবরের সুবাস।

বিষয়টি নিয়ে মিডিয়াতে সৃজিতের কথা বলার একদিন পরই মিথিলাও মুখ খুললেন। তিনি বলেন, সৃজিতের মতো আমিও বিষয়টিকে ‘পেশাগত বিড়ম্বনা’ হিসেবেই দেখতে চান। আমি মনে করি, একসঙ্গে কাজ করতে গেলে এমন কথা ছড়াতেই পারে। এসব আমাদের দেশে একটু কম হয়। আরেকটা কথা, সৃজিত তো অ্যালিজেবল ব্যাচেলর। তার সঙ্গে কাউকে দেখা গেলে এমন কথা ছড়াবে, এটাই স্বাভাবিক।’

তবে এই প্রেম ও বিয়ে বিষয়ক গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন না সৃজিত ও মিথিলা কেউই। তাদের মতে, কাজের খাতিরে যতটুক সম্পর্ক হওয়া প্রয়োজন, সেটুকুই তাদের মধ্যে বিদ্যমান। বাকিসব রসালো গুঞ্জন ছাড়া কিছুই নয়। মূলত মিথিলা একটি মিউজিক ভিডিওতে কাজ করছেন। যেটার শিল্পী অর্ণব। তিনি দীর্ঘ দিন পর গানে ফিরছেন। এই মিউজিক ভিডিওর নির্বাহী প্রযোজক হিসেবে আছেন সৃজিত মুখার্জি। আর এই প্রজেক্টের সুবাদেই সৃজিত-মিথিলার কাছাকাছি আসা।

বিষয়টি নিয়ে সৃজিত মুখার্জি বলেছেন, আসলে আমার দীর্ঘ দিনের কেরিয়ারে এমন গুঞ্জন বহুবার উঠেছে। অনেক নায়িকার সঙ্গেই আমাকে জড়িয়ে প্রেম-বিয়ের গুজব ছড়িয়েছে। কিন্তু কাজের ক্ষেত্রে সম্পর্কটা কেবল পেশাদার। সুতরাং আমাদের মিউজিক ভিডিওটা নিয়েই খবর প্রকাশ হওয়া উচিৎ। অন্যদিকে মিথিলাও কথা বললেন একই সুরে। জানালেন, তিনি এসব ভিত্তিহীন গুজবে কান দিতে চান না। এসব নিয়ে কথাও বলার প্রয়োজন মনে করেন না। প্রসঙ্গত, মিথিলা এর আগে বাংলাদেশের সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসানের সঙ্গে দীর্ঘ দিন সংসার করেছেন। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। তবে বেশ কিছু দিন আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। তাই আপাতত মিথিলা সিঙ্গেলই আছেন।

Development by: visionbd24.com