বিয়ে করছেন নুসরাত!

মঙ্গলবার, ২৫ ডিসেম্বর ২০১৮ | ৪:৪৭ অপরাহ্ণ | 484 বার

বিয়ে করছেন নুসরাত!

ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েনের জন্য সব সময়েই শিরোনামে টলিউড অভিনেত্রী নুসরত জাহান। আর এবার শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে রয়েছেন তিনি। সেই সম্পর্ক নাকি বিয়ের পথে এগোচ্ছে। একটি বিখ্যাত শাড়ির ব্র্যান্ডের মালিকের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন নুসরত। এর আগেও বিয়ে করেছিলেন নুসরাত। আগের বিয়ের কথা নুসরত প্রকাশ্যে কখনো স্বীকার করেননি। তবে এ বিয়ের জন্য আগের বিয়ে থেকে ডিভোর্স পেতে হবে। বিবাহ-বিচ্ছেদের আইনি প্রক্রিয়া চলছে।

বছর চারেক আগে রেজিস্ট্রি করে ভিক্টর ঘোষের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। ভিক্টর পেশায় এভিয়েশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তবে জনসমক্ষে পরস্পর লিভ-ইন সম্পর্কে আছেন এমনটাই বলতেন। সংবাদমাধ্যমের সামনে অবশ্য বিয়ের কথাও স্বীকার করেননি নুসরত। মাস কয়েক আগে তিনি বলেন, ‘‘যারা বলছে আমি বিবাহিত, তারা প্রমাণ দিক। যার সঙ্গে অনেক দিন ধরে সম্পর্কে আছি, তাকেই বিয়ে করব।’’

তবে সেই পাত্রের নাম-ধাম সম্পর্কে কখনো কিছু বলেননি তিনি। যদিও ইন্ডাস্ট্রির সকলেই জানেন, ভিক্টরকেই বিয়ে করেছিলেন নুসরত। তিনি আরো বলেন, ‘‘এর চেয়ে বড় ঠাট্টা আর কিছু হয় না।’’ এর আগে সেই প্রযোজকের বিয়ে ভাঙার পিছনেও পরোক্ষে নাম উঠেছিল নুসরতের। তবে ওই প্রযোজকের সঙ্গে অভিনেত্রীর বিয়ের কোনো সম্ভাবনা নেই বলেই ইন্ডাস্ট্রির সূত্র জানায়। সম্প্রতি সেই সম্পর্কেও নাকি চিড় ধরেছে। তার বিভিন্ন কারণের মধ্যে একটি, নুসরতের এই নতুন সম্পর্ক।

Development by: visionbd24.com