বিয়ে করলেন শবনম ফারিয়া

বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | ১০:০০ পূর্বাহ্ণ | 590 বার

বিয়ে করলেন শবনম ফারিয়া

ছোট পর্দা ও বড় পর্দার তারকা অভিনেত্রী শবনম ফারিয়া। বিয়ের ঘোষণা দিয়েই বিয়ের পিঁড়িতে বসে গেলেন এই অভিনেত্রী। বুধবার (১৮ ডিসেম্বর) ফারিয়া নিজের ফেসবুকে বিয়ের দুটি ছবি আপলোড করেন। তবে কবে নাগাদ বিয়ে হয়েছে, সে বিষয়ে তিনি কিছুই জানাননি।

ধারণা করা হচ্ছে, অনেকটা ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ছবি প্রকাশের পর থেকেই অভিনন্দনের জোয়ারে ভাসিয়ে দেয়া হচ্ছে ফারিয়া-অপু জুটিকে। ফারিয়ার স্বামী হারুনুর রশীদ অপু, একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। তাদের বিয়েটা নাকি দুই বছর আগেই হওয়ার কথা ছিল।

সম্প্রতি শবনম ফারিয়া জানিয়েছিলেন, ‘ওই সময় অপুর বাবা মারা যাওয়ার কারণে পিছিয়ে যায় বিয়ে। এর এক বছরের মাথায় আবার আমার বাবা মারা যান। এ কারণে দুই বছর পিছিয়ে যায় আমাদের বিয়ে। সবকিছু গুছিয়ে উঠে এখন বিয়ের চূড়ান্ত দিন ধার্য হলো। তিন বছর ধরে আমাদের দুজনের বন্ধুত্ব। একটা পর্যায়ে দুজনকে দুই পরিবার পছন্দ করে। চলতি বছরের ফেব্রুয়ারিতে আমাদের আংটি বদল হয়।’
faria
তিনি ১৭ ডিসেম্বর জানিয়েছিলেন, দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে আগামী বছর পয়লা ফেব্রুয়ারি তাদের বিয়ে হবে। তার আগে ২৬ জানুয়ারি হবে মেহেদি উত্সব ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। বিয়ের এক দিন আগে হবে গায়েহলুদ। কিন্তু ঘোষিত সেই সময়ের আগেই বিয়ের আয়োজন সম্পন্ন করেছেন এ জুটি।

Development by: visionbd24.com