বিয়ে হয়ে গেল সিয়াম-অবন্তীর! (ভিডিও)

রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ১১:০৯ অপরাহ্ণ | 1707 বার

বিয়ে হয়ে গেল সিয়াম-অবন্তীর! (ভিডিও)

প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে চিত্রনায়ক সিয়াম আহমেদের বিয়ে হয়ে গেল। আজ রোববার সন্ধ্যায় ঢাকার একটি ক্লাবে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন।

‘ভালোবাসা কখনো চেহারা দেখে হয় না! মন থেকে হয়। নয় বছরের প্রেমটা স্বার্থক হলো!’ মন্তব্যটা বর্তমান সময়ের ‘আলোচিত চিত্রনায়ক’ তকমা পাওয়া সিয়াম আহমেদের। নতুন বউয়ের সাথে নিজের ফেসবুক হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে এখন শুভেচ্ছার বন্যায় ভাসছেন তিনি।

এর আগে শুক্রবার রাতে হঠাৎ করেই খবর ছড়ায়, চিত্রনায়ক সিয়াম বিয়ে করছেন। সেদিন কনের বারিধারার বাড়িতে গায়েহলুদ অনুষ্ঠান সম্পন্ন হয়। কনের বাড়ির গায়েহলুদের খবর জানাজানি হয়ে গেলে সিয়াম তাঁর বাড়ির গায়েহলুদের খবরটি নিয়ে আর রাখঢাক করেননি। b95d9c232aa3c9d56b709a6be0f224ff-5c16644e8a5c6গতকাল রাতে সিয়ামের রাজারবাগের বাসায় ঘরোয়া আয়োজনে আরেকটি গায়েহলুদ অনুষ্ঠানের আয়োজন করেন।

বন্ধুর বোন শাম্মা রুশাফির সঙ্গে নয় বছরের পরিচয় চিত্রনায়ক সিয়ামের। আর সাত বছর তাঁদের প্রেমের সম্পর্ক। সেই সম্পর্কের সূত্র ধরে তাঁরা জীবনসঙ্গী হিসেবে শুরু করতে যাচ্ছেন সংসারজীবন। আজ ১৬ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোরাঁয় দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাঁদের বিয়ে হয়।

Development by: visionbd24.com