বুড়িগঙ্গায় নৌকাডুবি : নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার

শনিবার, ০৯ মার্চ ২০১৯ | ১০:৩০ পূর্বাহ্ণ | 376 বার

বুড়িগঙ্গায় নৌকাডুবি : নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার

রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনালে নৌকাডুবিতে একই পরিবারের ছয়জন নিখোঁজ হওয়ার ঘটনায় চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত মোট পাঁচজনের মৃতদেহ উদ্ধার করা হলো। এ ঘটনায় আরো একজন নিখোঁজ রয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৭টা থেকে দুপুর পৌনে ১টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিখোঁজ একজনের সন্ধানে কাজ করছেন ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা। গতকাল শুক্রবার দুপুরে কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় নদী থেকে নিখোঁজ দেলোয়ারের স্ত্রী জামশিদার (২২) মরদেহ উদ্ধার করা হয়। এরপর আজ যাদের মরদেহ উদ্ধার করা হয়েছে তারা হলেন- শাহজালালের স্ত্রী সাহিদা বেগম (৩২), তার মেয়ে মিম (৬), মাহি (০৮), জামশেদার স্বামী দেলোয়ার হোসেন (৩০)। তাদের বাসা ঢাকার কামরাঙ্গীরচর এলাকায়।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মাহমুদুল হাসান গণমাধ্যমকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত সদরঘাটের আহসান মঞ্জিলের দক্ষিণ পাশের নদী থেকে একে একে ভাসমান অবস্থায় শিশুসহ চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাত ১০টার দিকে লঞ্চের ধাক্কায় নৌকাডুবির ঘটনায় একই পরিবারের ছয়জন নিখোঁজ হন। নৌকার দুজনকে জীবিত উদ্ধার করা হয়।

Development by: visionbd24.com