বেনাপোলে পিকআপের চাপায় একছাত্রীর পা বিচ্ছিন্ন

বুধবার, ২০ মার্চ ২০১৯ | ৪:০৯ অপরাহ্ণ | 261 বার

বেনাপোলে পিকআপের চাপায় একছাত্রীর পা বিচ্ছিন্ন

যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণে স্কুলে যাওয়ার পথে পিকআপ ভ্যানের চাপায় ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীর পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দেয়। এ সময় যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করে রাখে তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯ টার দিকে রিকশা ভ্যানে করে স্কুলে যাচ্ছিল তিন শিক্ষার্থী। যশোর-বেনাপোল মহাসড়কের নাভারনে স্কুলের সামনে পৌঁছালে একটি দ্রুতগামী পিকআপ রিকশা ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে শিক্ষার্থীরা ছিটকে পড়লে পিকআপের চাকায় নিপা নামে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীর পা বিচ্ছিন্ন হয়ে যায়।

এ খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করে। পরে তারা পিকআপটিতে আগুন ধরিয়ে দেয়। বেশ কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় যশোর-বেনাপোল মহাসড়কের যান চলাচল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বেলা সাড়ে ১১ টার পর যশোর-বেনাপোল মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এদিকে, গোপালগঞ্জে রেল ক্রসিং থেকে ৩ মোটরসাইকেল আরোহীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ ধারণা করছে, মঙ্গলবার গভীর রাতে কোনো এক সময় মোটরসাইকেলে করে ভেন্নাবাড়ি রেল ক্রসিং পার হওয়ার সময় তারা ট্রেনের নিচে কাটা পড়েন। ভোর ছয়টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

Development by: visionbd24.com