‘বয়সের ভারে বেসামাল ড. কামাল’

শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ১:৫২ অপরাহ্ণ | 548 বার

‘বয়সের ভারে বেসামাল ড. কামাল’

জাতীয় ঐকফ্রন্টের প্রধান গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বয়সের ভারে বেসামাল হয়ে পড়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শনিবার সকালে ফেনীর দাগনভুঁইয়ায় সড়ক প্রশস্তকরণ কাজ পরিদর্শনের সময় তিনি এ মন্তব্য করেন। ওবায়দুল কাদের বলেন, ‘ড. কামাল খামোশ বলার মধ্য দিয়ে প্রমাণ করেছেন নষ্ট রাজনীতির প্রবর্তক তিনি।’

তিনি বলেন, সাংবাদিক প্রশ্ন করেছে- ড. কামাল হোসেন বলেছেন কার টাকা খেয়েছো? সাংবাদিকদের যে তিনি অপমান করলেন, এ প্রশ্নটা সাংবাদিকরা কেন তাকে করেনি? গাড়ির ওপর হামলা তো পরে। তিনি পুরোনো পাকিস্তানি ভাষা ব্যবহার করেছেন। পুরোনো পাকিস্তানি খামোশ শব্দটি ব্যবহার করে তিনি প্রমাণ করলেন তার স্বরূপ ডাকতে পারেননি। তিনি মুখে নীতি কথা বললেও আসল রূপ উন্মোচিত হয়ে গেছে। বয়স কমে গেলে শরীরের শক্তি কমে যায়, মুখের জোর বেড়ে যায় আর সে কারণেই ড. কামাল এমনটা করেছেন।

ওবায়দুল কাদের বলেন, সাংবাদিকদের ‘খামোশ’ বলে ড. কামাল যে দম্ভোক্তি করেছেন তাতেই প্রমাণ করছেন তিনি বাংলাদেশের নষ্ট রাজনীতির প্রবক্তা। কাদের আরও বলেন, সারাদেশে নৌকার গণজোয়ার দেখে বিএনপি ও ঐক্যফ্রন্ট বেসামাল হয়ে উঠেছে। আর সে কারণে ড. কামাল বেপরোয়া চালকের চেয়েও বেপরোয়া শব্দ ব্যবহার করেছেন। দেশে এখন নৌকার গণজোয়ার, আর ধানের শীষের গণভাটা চলছে বলেও মন্তব্য করেন সেতুমন্ত্রী।

Development by: visionbd24.com