ভালো না লাগলে ছেড়ে দিতে পারি : মাশরাফি

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ৬:২০ পূর্বাহ্ণ | 617 বার

ভালো না লাগলে ছেড়ে দিতে পারি : মাশরাফি

শাই হোপের ১৪৬ রানের অসাধারণ এক ইনিংসে বাংলাদেশকে ৪ উইকেটে হারিয়ে দিয়েছে উইন্ডিজ। আর তাতে সিরিজে সমতায় ফিরে সফরকারীরা। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসেন ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা। দলের হারের পেছনে যে ভুল সেগুলো তুলে ধরেন গণমাধ্যমকর্মীদের সামনে। তবে এখানেও সবকিছু ছাড়িয়ে আলোচনায় মাশরাফির অবসর।

রাজনীতিতে নাম লেখানার পর থেকে নয়া আলোচনা ঘরের মাঠে এটাই মাশরাফির শেষ সিরিজ। আজও সেই প্রশ্নের মুখে মাশরাফি। এ ব্যাপারে তিনি বলেন, এখন ওয়ানডে ক্রিকেট খেলছি, আর কিছুদিন হয়ত বা খেলব। বাট আসলে এটা শেষ ম্যাচ কিনা সেটা বলা খুবই কঠিন। কারণ আমি অনেকবারই আপনাদের সামনে বলেছি আমি কখনো ডিসাইড করে কাজ করিনা। সো, এমনও হতে পারে যদি কখনো নেক্সট ম্যাচ বা তার পরে খেলে মনে হয় যে ভালো লাগছে না তাহলে ছেড়ে দিতে পারি।’

ম্যাচের বিভিন্ন দিক নিয়ে কথার বলার ফাঁকে এক সাংবাদিক বলেন ক্যাপ্টেন আজ অনেকেই বলছেন মিরপুরের মাঠে এটাই আপনার শেষ ম্যাচ, এটা বলে অনেকে কেঁদে ফেলেছে। এ জিনসিগুলো আপনাকে টাচ করে কেমন? জবাবে মাশরাফি বলেন, ‘অবশ্যই টাচ লাগে, খুব স্বাভাবিক। ঐ এজিনিসগুলো আমার সামনে হলেও আমারও তাদের দেখে খারাপ লাগত। তা ছাড়া আমরা একটু ইমশনাল। ওরা কান্নাকিাটি করছে, এটা খারাপ লাগছে। এটা অবশ্যই ভালো লাগা যেমন তার থেকে হয়তবা খারাপ লাগাটাও থাকে। এটা আমার সাইট থেকেও। তাদের জন্যও খারাপ লাগে। এটা খুব স্বাভাবিক। আর এটা একটা প্রক্রিয়া। একদিন না একদিন যেতে হবে। যেমন টি-টোয়েন্টি থেকে ১ বছর হয়েছে চলে গেছি।

Development by: visionbd24.com