ভোট বর্জনের সংস্কৃতি-গণতন্ত্রকে হত্যার চেষ্টায় লিপ্ত বিএনপি

বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৯ | ৮:০৪ অপরাহ্ণ | 229 বার

ভোট বর্জনের সংস্কৃতি-গণতন্ত্রকে হত্যার চেষ্টায় লিপ্ত বিএনপি

ভোট বর্জনের সংস্কৃতি চালু করে বিএনপি গণতন্ত্রকে হত্যার চেষ্টায় লিপ্ত বলে অভিযোগ করেছেন ১৪ দলের নেতারা। জোটের মুখপাত্র মো. নাসিম বলেন, জাতীয় নির্বাচনে অংশ নিয়ে তারা যেমন মাঠ ছেড়ে পালিয়েছে তেমনি সিটি নির্বাচনে মানুষকে নিরুৎসাহিত করছেন তারা। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, নির্বাচন বর্জন করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ যারা করতে চাইছে তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টায় আছে, যা সফল হবে না।

বিদ্যমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় ১৪ দল নেতারা ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে অংশ না নেয়ায় বিএনপির সমালোচনা করেন। জোটে মুখপাত্র মো. নাসিম বলেন, ভোট বর্জনের সংস্কৃতি চালু করেছে বিএনপি যা দেশের জন্য ভালো নয়।

আগামী উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ করার জন্য নির্বাচন কমিশনকে প্রশাসনের উপর চাপ অব্যাহত রাখার আহ্বান জানান নাসিম। ১৪ দলের জোট শরীক ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, নির্বাচনে অংশ নেবে না আবার নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে কথা বলবে, বিএনপির এ অবস্থান মানা যায় না। জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে বিএনপি এখন ষড়যন্ত্রের পথে হাঁটছে বলে অভিযোগ করেন ১৪ দলের নেতারা।

Development by: visionbd24.com