মাত্র ২ রানেই আউট ‘এমপি’ মাশরাফি

শনিবার, ০৫ জানুয়ারি ২০১৯ | ২:০৩ অপরাহ্ণ | 1089 বার

মাত্র ২ রানেই আউট ‘এমপি’ মাশরাফি

দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলছেন, ব্যাট হাতে নামা মাশরাফি বিন মর্তুজার জন্য নতুন কিছু নয়। তবে পার্লামেন্ট সদস্য হিসেবে এবারই প্রথম ব্যাট নিয়ে নামলেন মাশরাফি। মাশরাফি এখন শুধু ক্রিকেটারই নন, একজন সংসদ সদস্যও। একাদশ জাতীয় সংদস নির্বাচনে মাশরাফিকে নির্বাচিত করেছে নড়াইলবাসী। রাজনীতির মাঠ জয় করে তিনি আবার ফিরেছেন চেনা বাইশ গড়ে। বিপিএলের ষষ্ঠ আসর দিয়ে।

গত আসরের মত এবারের বিপিএলেও রংপুর রাইডার্সের অধিনায়কের দায়িত্বে আছেন মাশরাফি। উদ্বোধনী ম্যাচে চিটাগং ভাইকিংসের একটু আগেভাগেই ব্যাট হাতে নেমে পড়তে হয় ‘এমপি’ মাশরাফিকে। টস হেরে ব্যাটিংয়ে নেমে ৩১ রানেই যে ৬ উইকেট হারিয়ে ফেলে তার দল। কিন্তু অধিনায়ক মাশরাফি পারেননি তার দলকে বিপর্যয় থেকে টেনে তুলতে। ব্যাটিংয়ে নেমে মাত্র ২ রানেই খালেদ আহমেদের বলে উইকেটের পেছনে ক্যাচ দেন তিনি। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৪ ওভারে ৭ উইকেটে ৪৬ রান সংগ্রহ করেছে রংপুর।

এর আগে দলীয় ৩ রানেই বরার্ট ফ্রিলিঙ্কের বলে শূন্য রানে এলবির ফাঁদে পড়েন ইংলিশ ওপেনার আলেক্স হেলস। এরপর কোনো রান না করে ফিরে যান মোহাম্মদ মিঠুনও। তাকে সরাসরি বোল্ড করেন ফ্রিলিঙ্ক। স্কোরবোর্ডে আর ৭ রান যোগ করে ফিরে যান রাইলি রুশো (৭)। তার উইকেটটি নেন আবু জায়েদ। দলীয় ১৪ রানের মাথায় মেহেদি মারুফকে (১) সানজামুলের ক্যাচ বানিয়ে তৃতীয় সাফল্য পান ফ্রিলিঙ্ক। ২৫ রানে বেনি হাওয়েলকেও হারায় রংপুর। তার উইকেটটি নেন অফস্পিনার নাঈম হাসান। এরপর ফরহাদ রেজাকেও তুলে নেন নাঈম।

Development by: visionbd24.com