মাশরাফির ওপর আস্থা রাখুন : সুমি

শনিবার, ২৯ ডিসেম্বর ২০১৮ | ৪:৫৪ অপরাহ্ণ | 854 বার

মাশরাফির ওপর আস্থা রাখুন : সুমি

নির্বাচনী প্রচারণায় নড়াইলবাসীদের যে প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মুর্তজা, তা রক্ষা করবেন তিনি। এ জন্য ভোটারদের মাশরাফির প্রতি আস্থা রাখতে বলেছেন তার স্ত্রী সুমনা হক সুমি। নড়াইলে নিজ বাড়িতে সময় সংবাদকে দেয়া একান্ত সাক্ষাৎকারে একথা বলেন তিনি।

সুমি বলেন, ‘নির্বাচনী প্রচারণার সময় আমরা একেবারে প্রত্যন্ত এলাকায় গিয়েছি। সেখানে মানুষ বলেছে, মা তোমার আসার কি দরকার ছিল। আমরা তো এমনিতেই মাশরাফিকে ভোট দিবো। মানুষের এই ভালোবাসা দেখলে মনে হয় আসলেই তাদের জন্য কিছু করা দরকার।’

তিনি বলেন, ‘যে মানুষগুলোকে আমরা দেখে এসেছি, যাদের কাছে গিয়ে আমরা ভোট চেয়ে এসেছি, তাদের যে আশ্বাসগুলো আমরা দিয়ে এসেছি, নির্বাচিত হলে সেগুলো যেন ঠিকঠাক করতে পারি। সবার কাছে এই দোয়াই চাই। সবাই দোয়া করবেন যাতে মাশরাফি যে আশ্বাসগুলো দিয়ে এসেছে সেগুলো পূরণ করতে পারে।’ এছাড়া রাজনীতিতে আসা নিয়ে নিন্দুকের সমালোচনা মাশরাফি ইতিবাচকভাবেই নেন বলে জানান সুমি।

‘দেখুন, মানুষের কোনো না কোনো ত্রুটি তো থাকেই। সমালোচনা থাকলে আমার মনে হয় স্পিরিটটা আরো বাড়ে। আমি এটাকে পজিটিভ ভাবেই নেই। আজকে মানুষ চিন্তা করলেই বুঝতে পারবে, সে এখানে কেন এসেছে। মাশরাফি যে অবস্থানে ছিল আলহামদুলিল্লাহ ভালোই ছিল। সে কিন্তু এখানে মানুষের ডাকে, সময়ের ডাকে সাড়া দিয়ে এসেছে।’ বলছিলেন সুমি।

Development by: visionbd24.com