মাশরাফির জন্য ভোট চাইলেন প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর ২০১৮ | ৫:৪৯ অপরাহ্ণ | 579 বার

মাশরাফির জন্য ভোট চাইলেন প্রধানমন্ত্রী

মনোনয়ন বাণিজ্য নিয়ে নিজেরা কোন্দলে জড়িয়ে বিএনপি সংঘর্ষের দায় আওয়ামী লীগের ওপর চাপাচ্ছে বলে মন্তব্য করেছেন দলীয় প্রধান শেখ হাসিনা। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাজধানীর ধানমণ্ডির সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নড়াইলের জনসভায় দেয়া বক্তব্যে এ কথা বলেন তিনি।

এ সময় মাশরাফি বিন মুর্তজাসহ নড়াইলের সব প্রার্থীকে পরিচয় করিয়ে দেন তিনি। এর আগে দুপুর সোয়া বারোটার দিকে রাজশাহীর জনসভায় বক্তব্য দেন আওয়ামী লীগ নেত্রী। এ সময় তিনি বলেন, ক্ষমতায় গেলে ইশতেহার ভুলে যায় না তার দল। ভিডিও কনফারেন্সের মাধ্যমে জয়পুরহাট ও গাইবান্ধায়ও বক্তব্য রাখবেন শেখ হাসিনা।

এসময় প্রধানমন্ত্রী মাশরাফির জন্য ভোট চেয়ে বলেন, নড়াইলবাসী আমি আশা করবো আপনারা মাশরাফিকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশে আওয়ামী লীগ কখনও নির্বাচন বা প্রার্থী নিয়ে নির্বাচনে বাণিজ্য করে না। বাণিজ্য করে আজকে তারা নিজেদের দলের মধ্যে কোন্দল সৃষ্টি করেছেন। এজন্য তারা আজকে নিজেদের মধ্যে মারামারি করে, অফিস ভাঙচুর করে।

তিনি আরো বলেন, এছাড়া আমি আরো শুনেছি, তারা নির্বাচনের সময় মুজিব কোট বানাবে, ছাত্রলীগের ব্যাচ বানিয়ে গোলমাল সৃষ্টি করবে। বিএনপি – জামায়াতের টাকার অভাব নেই, এসমস্ত টাকা তারা চক্রান্তে ব্যবহার করবে।

Development by: visionbd24.com