মাশরাফি-আশরাফুলের খুনসুটির ভিডিও ভাইরাল! (ভিডিও)

রবিবার, ০৬ জানুয়ারি ২০১৯ | ৩:২৪ অপরাহ্ণ | 618 বার

মাশরাফি-আশরাফুলের খুনসুটির ভিডিও ভাইরাল! (ভিডিও)

দিন কয়েক আগে বিপিএলের অনুশীলনের সময় দেখা হয়েছিল দুই পুরনো বন্ধু মাশরাফি বিন মুর্তজা এবং মোহাম্মদ আশরাফুলের। বন্ধুকে কাছে পেয়েই জড়িয়ে ধরেছিলেন ফিক্সিং কেলেঙ্কারিতে দীর্ঘদিন প্রথম সারির ক্রিকেটের বাইরে থাকা মোহাম্মদ আশরাফুল। শনিবার (৫ জানুয়ারি) আবারও দেখা হল দু’জনের। বিপিএলের উদ্বোধনী ম্যাচে তারা ছিলেন প্রতিপক্ষ।

ম্যাচে সবার মনোযোগের কেন্দ্রে ছিল বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। তবে আকর্ষণ কম ছিল না চিটাগং ভাইকিংসের দিকেও। এই দলের হয়েই যে বিপিএলে ফিরছেন আশরাফুল। আশরাফুলের প্রত্যাবর্তনের ম্যাচে মাশরাফিরা হেরে গেছেন। দল জিতলেও আশরাফুল অবশ্য করেছেন মাত্র ৩ রান। তবে এই জয়-পরাজয় কিংবা পারফরম্যান্সের চেয়েও বেশি আলোচনা হচ্ছে একটি বিষয় নিয়ে- দুই বন্ধুর খুনসুটি।

ম্যাচের তৃতীয় ওভারে ওপেনার ক্যামেরন ডেলপোর্ট সাজঘরে ফেরার পর ক্রিজে আসেন আশরাফুল। ঐ ওভারের পঞ্চম এবং নিজের প্রথম বলে তিনি মোকাবেলা করেন মাশরাফিকে। দুই তারকাকে দুই প্রান্তে দেখে গ্যালারিতে ততক্ষণে উচ্ছ্বাস। মাশরাফির ডেলিভারি থার্ড ম্যানে ঠেলে দিয়েই তড়িঘড়ি করে নিলেন এক রান। নন স্ট্রাইকিং প্রান্তে ঢুকার সময় সামনে পড়লেন মাশরাফি। রসিকতা করে পুরনো বন্ধুকে হালকা ধাক্কা দিলেন। মাশরাফিও কম নন।

তিনি পেছন দিকে পা বাড়ালেন আশরাফুলের দিকে, পারলে বন্ধুকে ভূপাতিত করে ফেলেন। নিজেকে সরিয়ে নিয়ে অবশ্য সেই যাত্রায় রসিকতার ছলে করা ‘আক্রমণ’ সামলে ফেলেছেন আশরাফুল। ততক্ষণে গ্যালারির উচ্ছ্বাস রূপ নিয়েছে উল্লাসে। টেলিভিশন স্ক্রিনে সরাসরি এমন দৃশ্য দেখার পর এখন পর্যন্ত দেশের জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ নিয়ে চলছে সমর্থকদের আলোচনা।

Development by: visionbd24.com