মায়ের পরকীয়া প্রেমিক ছেলের ছুরিকাঘাতে খুন

বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯ | ৫:৫৪ অপরাহ্ণ | 232 বার

মায়ের পরকীয়া প্রেমিক ছেলের ছুরিকাঘাতে খুন

পরকীয়া সম্পর্কের জের ধরে দুই সন্তানের জননীর ছেলের ছুরিকাঘাতে হেলাল (৪২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। হেলাল নিজেও বিবাহিত এবং সন্তানের জনক ছিলেন। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার কামরাঙ্গীরচরের মাহাতাব গ্যাস পাম্প সংলগ্ন দিলু রোডের একটি টিনশেড বাড়িতে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতকারীর নাম সানি। তিনি হেলালের পরকীয়া প্রেমিকা সাবিনার ছেলে। আর সাবিনা ছিলেন হেলালের বন্ধুর স্ত্রী। তারা পাবনার সদর উপজেলার বাসিন্দা।

এ বিষয়ে দুইপক্ষেরই পরিচিত মিন্টু মিয়া গণমাধ্যমকে জানান, হেলাল ও সাবিনা দুইজনেই বিবাহিত এবং সন্তানের জনক-জননী থাকলেও পরকীয়া সম্পর্কে জড়ান। এরপর গতকাল মঙ্গলবার বিকেলে পাবনা থেকে পালিয়ে দুইজন দিলু রোডের ওই টিনশেড বাড়িতে ওঠেন। সাবিনার ছেলে সানি খোঁজ পেয়ে আজ বুধবার সকালে দিলু রোডের বাসায় এসে হেলালকে ছুরিকাঘাত করে।

পরে তিনিসহ কয়েকজন রক্তাক্ত অবস্থায় হেলালকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করলেও পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এদিকে এ ঘটনার পরপরই সাবিনা পালিয়ে যান। সানিকেও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে। হেলালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া।

Development by: visionbd24.com