মায়ের সঙ্গে ওমরাহ করলেন স্পর্শিয়া

শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | ৬:৪৭ অপরাহ্ণ | 263 বার

মায়ের সঙ্গে ওমরাহ করলেন স্পর্শিয়া

ছোট পর্দার এই প্রজন্মের অন্যতম আলোচিত অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ওমরাহ পালন করেছেন। পবিত্র নগরী মক্কায় গিয়ে তিনি তার মায়ের সঙ্গে ওমরাহ করেন তিনি। ওমরাহ শেষে এখনো তিনি সেখানেই অবস্থান করছেন। বিষয়টি স্পর্শিয়া নিজেই তার ফেসবুকের মাধ্যমে জানিয়েছেন। শুক্রবার সকালে ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে স্পর্শিয়া জানান, তিনি গত এক সপ্তাহ ধরে মক্কায় রয়েছেন। স্পর্শিয়ার ওমরাহ করার বিষয় নিয়ে নিন্দুকেরা কী বলবেন, সেটাও আগাম বলে দিয়েছেন তিনি।

স্ট্যাটাসে স্পর্শিয়া লেখেন, যারা জানে না তারা বলছে আমি দুবাইতে কোন অসৎ কাজে আছি। যারা জানে তারা আমার ওমরাহ করা নিয়ে মজা নিচ্ছে। কয়েকজন বলছে এটা সিনেমার প্রচারনা ফাঁকি দেয়ার অজুহাত। স্পর্শিয়া আরও লেখেন, ফিরে আসার পর খোলামেলা পোশাক পরলে বা ছবি দিলে (যা দেবো) অনেক স্বল্পজ্ঞানী মানুষ দোযখের আগুনে পুড়াবে। সামনে পূজায় কলাবাগান-ধানমন্ডি পূজা আয়োজনে প্রতি বছরের মত সামিল থাকলে আবারও সবার কৌতুহল আর গবেষণা শুরু হবে স্পর্শীয়া হিন্দু না মুসলিম? এবার তো সবাই জানলো মা মুসলিম। তাহলে কি বাপ হিন্দু? আরো কত কি!

সৃষ্টিকর্তার কাছে দোয়া চেয়ে স্পর্শিয়া লেখেন, আমি ব্যাস খুশি যে নিজের পায়ে, মা’র হাত ধরে ওমরাহ সম্পূর্ণ করতে পেরেছি। সেটার জন্য মা কে ধন্যবাদ কারণ আমাকে সে নিয়ে এসেছে। সৃষ্টিকর্তার কাছে দোয়া চাই যেন আপনাদের মন এবং মানসিকতায় পরিচ্ছন্নতা আসে। আমিন। প্রসঙ্গত, টেলিভিশন নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পেলেও স্পর্শিয়ার নজর এখন সিনেমার দিকে। তার অভিনীত তিনটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। ‘কাঠবিড়ালী’ ও ‘আবার বসন্ত’ নামের দুটি সিনেমা শিগগিরই মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

Development by: visionbd24.com