মুন্সীগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:০০ পূর্বাহ্ণ | 412 বার

মুন্সীগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. হুমায়ুন (৩০) নামে এক গ্রেপ্তারকৃত ডাকাত নিহত হয়েছে। গ্রেপ্তারকৃত হুমায়ুনকে নিয়ে গভীর রাতে অস্ত্র ও মাদক উদ্ধার করতে যায় পুলিশ। এ সময় সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে দাবি পুলিশের।

নিহত হুমায়ুনের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র, মাদক ও ডাকাতির ছয়টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। হুমায়ুন মুন্সীগঞ্জ সদর থানার কালিরচর গ্রামের মৃত মোহন বেপারির ছেলে। তিনি মেঘনা নদীর নৌ-ডাকাত দলের সদস্য ছিলেন বলে দাবি করেছে পুলিশ।

বন্দুকযুদ্ধের ঘটনায় সদর থানার উপপরিদর্শক (এসআই) দেবাশীষ কুন্ডু ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মিনহাজ আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন এ বিষয়ে গণমাধ্যমকে জানান, গ্রেফতারের পর গভীর রাতে হুমায়ুনকে নিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার করতে তালেশ্বর ব্রিজের নিচে যায় পুলিশ। এসময় সেখানে আগে থেকে ওত পেতে থাকা হুমায়ুনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

উভয়পক্ষের গুলি বিনিময়ের একপর্যায়ে হুমায়ুন গুলিবিদ্ধ হয় ও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে পুলিশ গুলিবিদ্ধ হুমায়ুনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, রামদা ও চাপাতি উদ্ধার করা হয়।

Development by: visionbd24.com