যোগ্য প্রার্থীকে মনোনয়ন দিয়েছে বিএনপি

শনিবার, ০৮ ডিসেম্বর ২০১৮ | ৩:১৬ অপরাহ্ণ | 502 বার

যোগ্য প্রার্থীকে মনোনয়ন দিয়েছে বিএনপি

সব দিক বিবেচনা করে যোগ্য প্রার্থীকে মনোনয়ন দিয়েছে বিএনপি। বঞ্চিতদের প্রতিক্রিয়া স্বাভাবিক, কোন বিরোধ নেই, মনোনীত প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শনিবার বেলা ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, ন্যায়িবচার হলে খালেদা জিয়া প্রার্থীতা ফিরে পাবেন আসা বিএনপির।  তিনি আরও বলেন, দেশবাসী জানেন সুষ্ঠু ও অবাধ নির্বাচনের জন্য সব রাজনৈতিক দলকে সমান সুযোগ বা সমান্তুরাল মাঠ তৈরি করার সাংবিধানিক বাধ্য-বাধকতাকে উপেক্ষা করে সরকারের সহয়তাকারী আজ্ঞাবহ নির্বাচন কমিশন বিরোধীদলকে নির্বাচন থেকে দূরে সরিয়ে দেওয়ার হীন চক্রান্ত অব্যাহত রয়েছে।

রিজভী আরো বলেন, সিইসি সরকারের নীলনকশা বাস্তবায়নের অন্যতম একজন ব্যক্তি। রিজভী বলেন, বিএনপি নেতাকর্মীদের আটক করা হচ্ছে, এলাকা ছাড়া করা হচ্ছে, ভয়-ভীতি দেখানো হচ্ছে। গুম, খুন ও অপহরণ করা হচ্ছে-এর দায় নিতে হবে নির্বাচন কমিশন এবং নির্বাচন কমিশনারকে। কেননা জনপ্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী নির্বাচন পর্যন্ত নির্বাচন কমিশনের অধীনে। তিনি বলেন, বিরোধীদের মাঠ থেকে সরাতে দমননীতি চালাচ্ছে সরকার। অপতৎপরতা বন্ধে ইসিকে কঠোর পদক্ষেপ নিতে হবে।

Development by: visionbd24.com