রাজধানীতে ফ্ল্যাটের ভেতর যুবক খুন

বুধবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৯ | ৪:৩৯ অপরাহ্ণ | 500 বার

রাজধানীতে ফ্ল্যাটের ভেতর যুবক খুন

ঢাকার বাসাবো কদমতলা এলাকায় ভাড়া করা ফ্ল্যাটে ২২ বছর বয়সী এক যুবক খুন হয়েছে। ইয়োগেন গনসালভেজ নামের ওই যুবক নটরডেম কলেজের ছাত্র ছিলেন। গতকাল মঙ্গলবার রাত ১টার দিকে পুলিশ ইয়োগেন গনসালভেজ নামের ওই যুবকের লাশ উদ্ধার করে বলে ঢাকা মহানগর পুলিশের সবুজবাগ জোনের জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার রাশেদ হাসান গণমাধ্যমকে জানান।

ইয়োগেন এক সময় নটরডেম কলেজের ছাত্র ছিলেন। নিয়মিত ক্লাস পরীক্ষায় উপস্থিত না থকার কারণে তাকে বহিষ্কার করা হয়। পুলিশ কর্মকর্তা রাশেদ গণমাধ্যমকে জানান, এক তরুণীকে নিয়ে ভাই-বোন পরিচয় দিয়ে গত ১ ফেব্রুয়ারি কদমতলার ওই বাসার নিচ তলার ফ্ল্যাটটি ভাড়া নেন ইয়োগেন। তবে তারা নিয়মিত ওই বাসায় থাকতেন না। মাঝেমধ্যে আসা যাওয়া করতেন।

তিনি বলেন, মঙ্গলবার দুপুরের পর দুজন একসঙ্গে বাসায় আসে। রাত ১১টার দিকে প্রতিবেশীরা ফ্ল্যাটের দরজা খোলা দেখে প্রতিবেশী ও বাড়িওয়ালা ইয়োগেনের লাশ দেখতে পায়। এরপর খবর পেয়ে রাত ১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে। ইয়োগেনের হাত-পা ওড়না দিয়ে বাঁধা ছিল। শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্নও পাওয়া গেছে। নিহতের স্বজনরা চট্টগ্রামে থাকে। তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ।

Development by: visionbd24.com