শাকিবের জন্মদিনে পোস্টারময় শায়েস্তাগঞ্জ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০১৯ | ১২:১৮ অপরাহ্ণ | 256 বার

শাকিবের জন্মদিনে পোস্টারময় শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের রাস্তাঘাটে, অলিতে-গলিতে দেখা মিলল শাকিব খানকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়ে অসংখ্য পোস্টার। পুরো শহরকে পোস্টারময় করে তুলেছেন শাকিবভক্তরা।

আজ ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক শাকিব খানের জন্মদিন। আর ভক্তদের নিকট এই বিশেষ দিন যে অন্যরকম বার্তা নিয়ে আসে। তাই তো শাকিবের জন্মদিনে দেখা যায় ভক্তদের উন্মাদনা।

শায়েস্তাগঞ্জকে শাকিবের জন্মদিনে শুভেচ্ছা জানানোর এই অভিনব পদ্ধতির নেপথ্যে রয়েছেন এক আশরাফুল ইসলাম নাঈম নামের এক ভক্ত। যোগাযোগ করা হয় নাঈমের সাথে। তিনি কালের কণ্ঠকে বলেন, প্রিয় মানুষের জন্মদিনে এবার চেয়েছি একটু অন্যরকমভাবে শুভেচ্ছা জানাতে। চেষ্টা করেছি।

তিনি বলেন, প্রথমে আমার চাচাতো ভাই মিন্টু আহমেদ অভি ও গ্রামের আরেকজন শাকিব ভক্ত হৃদয় আহমেদকে শেয়ার করি। তারা আমার এই উদ্যোগে রাজি হয়ে যায়। ভাবনা আমার হলেও পুরো ব্যাপারটা আমরা ৩জন মিলে নিজেদের খরচ করেছি।

এর আগেও নাঈম শাকিব আলোচনায় আসেন। শাকিব খানের চলচ্চিত্র ‘নাকাব’ এর প্রচারণায় শহরের বিলবোর্ড ভাড়া করেছিলেন। গত রমজানের ঈদে ‘সুপার হিরো’ মুক্তির পর ওই ছবির কুইজ বিজয়ী ভাগ্যবান হিসেবে একটি মোবাইল উপহার পেয়েছিলেন নাঈম। প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট প্রোডাকশন হাউজের উদ্যোগে ওই পুরস্কার নিতে ঢাকা এসেছিলেন নাঈম।

সেবারই এফডিসিতে প্রথমবার স্বচক্ষে শাকিব খানকে দেখেছিলেন নাঈম। শুটিংয়ের ফাঁকে নাঈমকে পুরস্কার তুলে দিয়েছিলেন শাকিব খান। সব মিলিয়ে শাকিবের সান্যিধ্যে ছিলেন পাঁচ মিনিট। আর তাতেই শাকিবে মুগ্ধতা নাঈমের।

Development by: visionbd24.com