শাকিবের নতুন ছবিতে সাংবাদিক শাবান মাহমুদ!

রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:০৮ অপরাহ্ণ | 425 বার

শাকিবের নতুন ছবিতে সাংবাদিক শাবান মাহমুদ!

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব শাবান মাহমুদ, যিনি দেশের একজন প্রতিষ্ঠিত সাংবাদিক। তিনি এবার সাংবাকিতার গন্ডি পেরিয়ে চলচ্চিত্রের রঙিন জগতে পা রাখতে যাচ্ছেন। ঢালিউড সুপারষ্টার শাকিব খানের পাসওয়ার্ড নামের নতুন ছবিতে দেখা যাবে আলোচিত এ সাংবাদিক নেতাকে।

ছবিটি পরিচালনা করবেন মাস্টার মেকার খ্যাত নির্মাতা মালেক আফসারী। ছবিটিতে অভিনয়ের পাশাপাশি এটি প্রযোজনাও করছেন শাকিব খান। বিষয়টি নিশ্চিত করেছেন পাসওয়ার্ড ছবির সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল। তিনি জানান, এরইমধ্যে ছবিতে চুক্তিবদ্ধও হয়েছেন শাবান মাহমুদ। আগামী মঙ্গলবার এ ছবির মহরত অনুষ্ঠিত হবে। এরপরই ছবিটির শ্যুটিং শুরু।

জানা গেছে, এই ছবিতে শাকিব খানের বিপরীতে দুইজন নায়িকা থাকবে, একজন শবনম বুবলী এবং অন্যজন কলকাতার নতুন নায়িকা। শাবান মাহমুদ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ‘প্রথমবার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। অবশ্য আমাকে দর্শকরা এখানে একজন সাংবাদিকের চরিত্রেই দেখতে পাবেন। ইতিমধ্যে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি।’

তিনি আরও জানান, সুপারস্টার শাকিব খান ও তার ঘনিষ্ট বন্ধু মোহাম্মদ ইকবাল আমার খুব কাছের মানুষ। শত ব্যস্ততার মাঝেও শাকিবের সাথে কাজের সুযোগ আমি হারাতে চাইনি। তাই প্রস্তাব পেয়েই আগপাছ না ভেবে সাদরে গ্রহণ করেছি সুযোগটি। সিনেমার গল্প শুনে ভালো লেগেছ, আশা করি দর্শকরা ছবিটি দেখে নিরাশ হবেন না।

Development by: visionbd24.com