শাকিবের ‘পাসওয়ার্ড’ ছবির কাজ শুরু ২৬ ফেব্রুয়ারি

শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯ | ৩:৩৭ অপরাহ্ণ | 539 বার

শাকিবের ‘পাসওয়ার্ড’ ছবির কাজ শুরু ২৬ ফেব্রুয়ারি

ঢাকাই চলচ্চিত্রের কিং বলা হয় তাকে। চলচ্চিত্রের এই খারাপ সময়েও তার ছবি দিয়ে আলোর মুখ দেখে নির্মাতা, প্রযোজক, হল মালিকরা। বলছি শাকিব খানের কথা। অন্যদিকে বাংলা চলচ্চিত্রের মাস্টার মেকার বলা হয় মালেক আফসারী। ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন গুণী এই নির্মাতা। অবশেষে শুরু হতে যাচ্ছে ‘পাসওয়ার্ড’ শিরোনামের ছবিটির শুটিং। যদিও ছবির নাম বদলে কোনো ডায়নামিক অ্যাকশন টাইপ নামও হতে পারে।

ছবিটি প্রযোজনা করবেন শাকিব খান ও ইকবাল। আজ শুক্রবার ছবিটির শুটিং বিষয়ে চূড়ান্ত মিটিং করলেন ছবির দুই প্রযোজক শাকিব খান ও ইকবাল। এসময় তাদের সাথে ছিলেন ছবির নির্মাতা মালেক আফসারী। আরো ছিলেন আব্দুলা জহির বাবু। মিটিংয়ের সময় চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে ক্ষোভ ঝাড়েন শাকিব। তিনি বলেন, চলচ্চিত্র থকে আয় করা টাকা চলচ্চিত্রেই ব্যয় করবো। কারণ ঢাকাই চলচ্চিত্রের অবস্থা এখন খুব খারাপ। কোনো প্রযোজকই তো ছবি নির্মাণ করতে আসছেন না। তাই আমি চলচ্চিত্রের এই দুরবস্থায় পাশে দাঁড়াতে চাই।

ছবির প্রযোজক ইকবাল হোসেন জানান, আগামী ফ্রেব্রুয়ারির ২৬ তারিখ থেকে শুরু হবে ছবির শুটিং। আমরা এফডিসির ৯ নাম্বার ফ্লোর থেকে ছবির শুটিং শুরু করবো। দেশের বিভিন্ন লোকেশনে শুট হবে। এছাড়া দিনাজপুরে একটি ট্রেনের কারখানায়ও ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং হবে।

ছবির প্রযোজক শাকিব খান জানান, তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নতুন এ ছবির বাইরে বরেণ্য নির্মাতা কাজী হায়াত সুস্থ হলেই তার পরিচালিত ‘বীর’ ছবির কাজও সামনে শুরু হবে। আগামী ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্য নিয়ে একটানা কাজ হবে ছবির। পাসওয়ার্ড এ শাকিব খানের বিপরীতে নায়িকা থাকছেন দুজন। এরমধ্যে বুবলী চূড়ান্ত হয়েছেন। পাশাপাশি থাকছে নতুন আরো এক মুখ। তিনি হলেন মডেল ও অভিনেত্রী রাণী আহাদ।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে প্রথমবার কাজ করতে যাচ্ছেন রাণী আহাদ। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। এ বিষয়ে রাণী বলেন, ‘আমি বেশ কয়েক বছর বিজ্ঞাপন ও নাটকে কাজ করলেও চলচ্চিত্র নতুন। আর চলচ্চিত্র জীবনের শুরুর দিকেই সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজের সুযোগ আমার জন্য অবশ্যই অনেক বড় ব্যাপার। সবকিছু ঠিক থাকলে মঙ্গলবার থেকে শুটিং শুরু হবে। মালেক আফসারী স্যার গুণী নির্মাতা, প্রযোজক ইকবাল ভাই অনেক আন্তরিক মানুষ। আমি নিজের সবটুকু দিয়ে চেষ্টা করবো। আশা করি ভালো কিছু হবে।’

Development by: visionbd24.com