শাহজালালে এবার স্বর্ণসহ নারী ব্যাংক কর্মকর্তা আটক

সোমবার, ১৮ মার্চ ২০১৯ | ৩:৪৭ অপরাহ্ণ | 179 বার

শাহজালালে এবার স্বর্ণসহ নারী ব্যাংক কর্মকর্তা আটক

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এককেজি স্বর্ণালঙ্কারসহ রাজিয়া সুলতানা নামে প্রিমিয়ার ব্যাংকের এক উর্ধ্বতন কর্মকর্তাকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজ। এর আগে রোববার মধ্য রাতে ৩৬টি স্বর্ণের বারসহ দুই নারী ক্রুকে আটক করা হয়। সোমবার ভোর সাড়ে ৪টার দিকে বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তাকে আটক করা হয়। ঢাকা কাস্টম হাউসের উপ পরিচালক অথেলো চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা কাস্টমস হাউজ সূত্র জানিয়েছে, ভোর সাড়ে ৪টার দিকে মালয়েশিয়া থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করলে ওই ফ্লাইটের যাত্রী ছিলেন প্রিমিয়ার ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) এবং কলাবাগান শাখার ডেপুটি ম্যানেজার ও ব্রাঞ্চ ইনচার্জ রাজিয়া সুলতানা। গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তার কাছে থাকা স্বর্ণালঙ্কারগুলো স্ক্যানারে ধরা পড়লে ঢাকা কাস্টমস হাউজের সদস্যরা তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে প্রায় এককেজি ওজনের স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

এর আগে রোববার মধ্য রাতে ৩৬টি স্বর্ণের বারসহ সায়মা আক্তার ও ফারজানা আফরোজ নামের দুই নারী ক্রুকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজ। রোববার দিবাগত রাত ২টার দিকে সৌদি এয়ারলাইন্সের এসভি-৮০২ ফ্লাইটটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় সন্দেহ হলে কাস্টমস হাউজ বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহায়তায় ওই দুই নারী ক্রুকে আটক করে। সেখানে সায়মা আক্তারের কাছ থেকে ২৬টি স্বর্ণের বার আর ফারজানা আফরোজের কাছ থেকে ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। তারা অন্তর্বাসে লুকিয়ে স্বর্ণের বারগুলো বহন করছিলেন।

Development by: visionbd24.com