শাহজালাল বিমানবন্দরে অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

সোমবার, ১১ মার্চ ২০১৯ | ৭:৫৯ অপরাহ্ণ | 411 বার

শাহজালাল বিমানবন্দরে অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদি মাসুদ চৌধুরী অস্ত্রসহ ঢাকার শাহজালাল বিমানবন্দরে আটক হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে তার অস্ত্রটি নিজের লাইসেন্সকৃত বলে দলীয় সূত্র জানিয়েছে। ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে আসার মধ্যে এ ঘটনা ঘটে।

নির্ভরযোগ্য একাধিক সূত্র জানিয়েছে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়নের চেয়ারম্যান মেহেদি মাসুদ চৌধুরী জরুরি কাজের জন্য আজ সোমবার সকালের ফ্লাইটে ঢাকায় যান। ঢাকার কাজ সেরে তিনি ৫.৩০ এর ফ্লাইটে যশোরের উদ্দেশ্যে রওনা হন।

সূত্র জানায়, ফ্লাইটের পূর্বনির্ধারিত সময়ের মধ্যে বিমানবন্দরে পৌঁছাতে তাঁর কিছুটা বিলম্ব হয়। এ অবস্থায় লাইসেন্সকৃত অস্ত্র জমাদানের স্থানে জমা না দিয়ে তড়িঘড়ি করে অস্ত্ররাখা ছোট ব্যাগটি নিয়েই বিমানবন্দরে প্রবেশ করেন। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে চেক করার সময় অস্ত্র রাখার বিষয়টি ধরা পড়ে।

এ অবস্থায় দায়িত্বথাকা বিমানবন্দর পুলিশ তাকে আটক করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি পুলিশের হেফাজতে ছিলেন বলে একাধিক সূত্র জানিয়েছে। দলীয় সূত্র জানায়, ভুলবশত এমন ঘটনা ঘটেছে। অস্ত্রটি ছোট পিস্তল। যা লাইসেন্সকৃত। সময়ের অভাবে তড়িঘড়ি করে তিনি বিমানবন্দরে প্রবেশ করেন।

Development by: visionbd24.com