শাহেনশাহ সেন্সর পেলেই ছবির দ্বিতীয় গানের মুক্তি!

মঙ্গলবার, ১২ মার্চ ২০১৯ | ৩:০৪ অপরাহ্ণ | 561 বার

শাহেনশাহ সেন্সর পেলেই ছবির দ্বিতীয় গানের মুক্তি!

তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি পরিচালিত নতুন সিনেমা ‘শাহেনশাহ’। যার কেন্দ্রীয় চরিত্রে আছেন সুপারস্টার শাকিব খান। অনেক দিন ধরেই সিনেমাটি রয়েছে আলোচনায়। ২২ মার্চ সিনেমাটির মুক্তিকে সামনে রেখে এতো দিনে ছবির টিজার, একটি গান ও ফার্স্টলুক পোস্টার ছাড়া প্রকাশ্যে আসেনি কিছুই।

কথা ছিলো ৯ মার্চ প্রকাশ্যে আসবে ‘শাহেনশাহ’র একটি গান, কিংবা পোস্টার। কিন্তু সেই কথাও রাখেননি নির্মাতা রনি। এ নিয়ে তাকে তুলোধুনা করেছে শাকিবিয়ানরা। তবে রনি বলেছেন ভিন্ন কথা। তিনি জানান, সেন্সরবোর্ড এর অনুমতি ছাড়া ট্রেলার ও অন্যান্য গান ছাড়তে পারছি না। তাই শাহেনশাহ’র দ্বিতীয় গান মুক্তি না দিয়ে ছবির পোস্টার মুক্তি দিলাম। আজকালের মধ্যে সেন্সর পেলেই মুক্তি দিতে পারবো সিনেমার দ্বিতীয় গান ‘প্রেমের রাজা, বর দিয়ে যা’, তারপর ছবির ট্রেলার।

এদিকে ছবির পোস্টারে কেবল দেখা দিয়েছেন শাকিব খান। মারমুখি ভঙ্গিতে তেড়ে আসছেন তিনি। বোঝাই যাচ্ছে, ‘শাহেনশাহ’ সিনেমায় শাকিবকে অ্যাকশনধর্মী চরিত্রে দেখা যাবে। ‘শাহেনশাহ’র পোস্টার প্রকাশ হওয়ার পর থেকে এটি দর্শকদের কাছ থেকেও ভালো সাড়া পাচ্ছে। চলচ্চিত্র বিষয়ক বিভিন্ন গ্রুপে পোস্টারটি নিয়ে আলোচনা হচ্ছে। এছাড়া শাকিব খান, শামীম আহমেদ রনি-সহ সিনেমার অন্যান্য অভিনয়শিল্পীদের ফেসবুকে পোস্টেও ভক্তরা ইতিবাচক প্রতিক্রিয়া জানাচ্ছেন।

শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিত হয়েছে ‘শাহেনশাহ’। সিনেমাটিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলা জান্নাত। ২২ মার্চ মুক্তি পেতে যাওয়া শাহেনশাহ সেন্সর বোর্ড পেরোনোর পথে। মুক্তির অল্প কিছু দিন হাতে রেখে সিনেমা হল বুকিং নিয়ে এরই মধ্যে প্রেক্ষাগৃহ মালিকদের মধ্যে তোড়জোড় শুরু হয়েছে, তাও আবার হাইরেন্টালে।

Development by: visionbd24.com