শুরুতেই উইকেট হারিয়ে বিপাকে বাংলাদেশ

বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:৪০ পূর্বাহ্ণ | 330 বার

শুরুতেই উইকেট হারিয়ে বিপাকে বাংলাদেশ

টস জিতে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠান। তাঁর এই সিন্ধান্ত যে সঠিক ছিল না সেটা প্রমাণ হয়েছে প্রথম ইনিংস শেষেই। স্বাগতিক নিউজিল্যান্ড প্রথমে ব্যাট করতে নেমে রানের পাহাড় গড়েছে। নির্ধারিত ওভারে তারা করে ৩৩০ রানের বিশাল সংগ্রহ। জবাবে ব্যাট করতে নেমে প্রথম ওভারের দ্বিতীয় বলেই তেড়েফুড়ে সামনে এগিয়ে এসে শট খেলতে যান তামিম।সঙ্গে সঙ্গে ধরা পড়েন ল্যাথামের গ্লাভসে।

এরপর প্রথম ওভারেই দুই বল খেলে সৌম্য সরকার দারুণ এক সুইংয়ে সাউদির বলে পরাস্ত হন। তিনিও বোল্ড হয়ে ডাক মেরে সাজঘরে ফেরেন। নিজের দ্বিতীয় ওভারে এসে আবার আঘাত হানেন সাউদি। এবার ফেরান লিটনকে। তিনি এক রান করেন। তিন ম্যাচেই এক করে রান করেন লিটন। তাদের আউটের পর মুশফিকুর রহিম এবং মাহমুদুল্লাহ ব্যাট শুরু করেন। কিন্তু এ জুটিও ভেঙে যায়। নিজের ১৭ রানের মাথায় পতন হয় মুশফিকের উইকেটের।

সর্বশেষ খবর পর্যন্ত বাংলাদেশ ২৩.২ ওভারে ১০১ রানে ৫ উইকেট হারিয়েছে। এর আগে টস হেরে ব্যাট করতে নেমে রস টেইলরের ৬৯, টম ল্যাথামের ৫৯ এবং হেনরি নিকোলাসের ৬৪ রানের সুবাদে বড় সংগ্রহের দিয়েছে নিউজিল্যান্ড। শেষটায় নিশাম এবং কলিন ডি গ্রান্ডহোম ৩৭ রান করে করলে বড় সংগ্রহ পায় স্বাগতিকরা।

Development by: visionbd24.com