‘শেষ হওয়ার আগেই পাসওয়ার্ড নিতে ১১ লাখ টাকা হল বুকিং’

বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ | ১০:১০ পূর্বাহ্ণ | 545 বার

‘শেষ হওয়ার আগেই পাসওয়ার্ড নিতে ১১ লাখ টাকা হল বুকিং’

ঢালিউডের সুপারস্টার নায়ক শাকিব খান, তার ছবির মুক্তি মানেই ভক্তদের কাছে উৎসব। যে কোনো ঈদে শাকিবের ছবি নিয়ে সে মাতামাতি আরও বেড়ে যায়। দর্শকের সেই আগ্রহ বিবেচনা করে হল মালিকরাও মুখিয়ে থাকেন শাকিবের সিনেমার জন্য। বিশেষ করে ঈদের বাজারে সবাই চান শাকিবের ছবি চালাতে। তা নিয়ে চলে প্রতিযোগিতা।

সে ধারাবাহিকতায় আসছে ঈদের ছবি ‘পাসওয়ার্ড’ নিয়েও আগ্রহী হল মালিকরা। শুটিং শেষ হওয়ার আগেই ছবির তিনটি হল বুকিং নিশ্চিত হয়ে গেল। বুকিং মানি হিসেবে তিন হল থেকে ১১ লাখ টাকাও হাতে পেয়েছেন প্রযোজক শাকিব খান ও মোহাম্মদ ইকবাল হোসেন। প্রযোজক সূত্রে জানা যায়, হাই রেন্টালে দেশের তিনটি হলে বুকিং হয়ে গেছে পাসওয়ার্ড। হলগুলো হচ্ছে ময়মনসিংহের ছায়াবানী, সিরাজগঞ্জের চালার নিউ রজনীগন্ধা ও শেরপুরের রূপকথা। আরও বেশ কয়েকটি হল মালিক আগ্রহ দেখাচ্ছে, তাদের সঙ্গে প্রাথমিক কথাবার্তা চলছে।

জানা যায়, ময়মনসিংহের ছায়াবানী সিনেমা হলে পাসওয়ার্ড সিনেমাটি বুকিং হয়েছে পাঁচ লাখ এক হাজার টাকায়। সিরাজগঞ্জের নিউ রজনীগন্ধায় চার চার লাখ এবং শেরপুরের রূপকথায় দুই লাখ ৫০ হাজার টাকাতে বুকিং হয়েছে। উল্লেখ্য, মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব খানের দুইজন নায়িকা। একজন শবনম বুবলী, অন্যজন ভারতের ওয়েস্ট বেঙ্গলের এক সাবেক উপমন্ত্রীর বোন।

Development by: visionbd24.com