শ্রীমঙ্গলে মদ্যপ সহকর্মীর লাঠির আঘাতে ১ শ্রমিক খুন

বুধবার, ০৬ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:০০ পূর্বাহ্ণ | 444 বার

শ্রীমঙ্গলে মদ্যপ সহকর্মীর লাঠির আঘাতে ১ শ্রমিক খুন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া চা বাগানে সুধীর হাজরা (৫৫) নামে এক চা শ্রমিক খুন হয়েছেন। তিনি ওই চা বাগানের বাসিন্দা মৃত সরজু হাজরার ছেলে। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে খুনের এই ঘটনাটি ঘটে।

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে তার বাসার কাছে রাস্তায় একই বাগানের শ্রমিক সুধীর হাজরা ও তার সহকর্মী সঞ্জু গড়ের মধ্যে ঝগড়া বাধে। এসময় দুজনই মদ্যপ অবস্থায় ছিল। এক পর্যায়ে সঞ্জু লাঠি দিয়ে সুধীরের মাথায় আঘাত করে পালিয়ে যান। প্রতিবেশীরা সুধীরকে উদ্ধার করে চা বাগানের হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তিনি মারা যান।

পুলিশ জানায়, সঞ্জু ভাড়াউড়া চা বাগানের সুগ্রিব গড়ের ছেলে। ঘটনার পর সুধীরের স্বজনরা সঞ্জুর বাড়িঘরে হামলা করে। এরপর থেকে সঞ্জুর মাসহ অন্যদের নিয়ে সঞ্জু চা বাগান ছেড়ে পালিয়ে যান। কালিঘাট ইউপি চেয়ারম্যান প্রানেশ গোয়ালা ঘটনাস্থল থাকে বলেন, কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা এখনো জানা যায়নি।

ঘটনার পর মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ারুল হক, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার ওসি কেএম নজরুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শ্রীমঙ্গল থানার ওসি কেএম নজরুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

Development by: visionbd24.com