সংসার করতে চান হিরো আলমের স্ত্রী সুমি, জামিন আবেদন

বুধবার, ২৭ মার্চ ২০১৯ | ২:২০ অপরাহ্ণ | 452 বার

সংসার করতে চান হিরো আলমের স্ত্রী সুমি, জামিন আবেদন

হিরো আলমের সঙ্গে সংসার করতে চান তার স্ত্রী। আর তাই আপোষ করতে চেয়ে আদালতে তার জামিন চেয়ে আবেদন করেন স্ত্রী ও শ্বশুর।

তবে সোমবার (২৫ মার্চ) এমন আবেদনে প্রেক্ষিতে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার হিরো আলমের স্ত্রী ও তার শ্বশুরকে ভর্ৎসনা করেছেন।
জানা গেছে, হিরো আলমের বিরুদ্ধে দায়ের করা মামলার আপোষনামা আদালতে দাখিল করে জামিন আবেদন করেন তার স্ত্রী ও শ্বশুর। পরে তা নাকচ করে আগামী ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজির করার নির্দেশ দেন বিচারক। ওই দিন হিরো আলমের উপস্থিতিতে তার জামিন শুনানি হবে মর্মে আদেশ দেন।

হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান জানান, মামলার বাদী হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম আসামি পক্ষের সাথে মীমাংসা করে মামলা চালাবেন না, এই মর্মে এফিডেভিট আদালতে দাখিল করেন।

বাদীর এই আপষনামার ভিত্তিতে সোমবার হিরো আলমের জামিন আবেদন করা হয়। জামিন আবেদন শুনানিকালে মামলার বাদী হিরো আলমের শ্বশুর, তার স্ত্রী সুমি বেগম এবং হিরো আলমের দুই সন্তান উপস্থিত ছিলেন।

আদালত সূত্র জানায়, জামিন আবেদন শুনানিকালে বিচারক মামলার বাদী হিরো আলমের শ্বশুর এবং স্ত্রীর বক্তব্য শুনে দু’জনেকই ভর্ৎসনা করেন।

হিরো আলম দ্বিতীয় বিয়ে করার কারণে স্ত্রীকে মারধর করে, এমন বক্তব্যের স্বপক্ষে মামলার বাদী কোনো প্রমাণ দেখাতে না পারায় আদালত দু’জনকেই ভর্ৎসনা করেন।

উল্লেখ্য, গত ৬ মার্চ যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধরের ঘটনায় করা মামলায় গ্রেপ্তার হন হিরো আলম।

Development by: visionbd24.com