সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী আইসিইউতে

বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯ | ১১:৪০ পূর্বাহ্ণ | 526 বার

সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী আইসিইউতে

কালো মেঘ যেন নেমে এসেছে সঙ্গীত ভুবনে। সুরস্রষ্টা আহমেদ ইমতিয়াজ বুলবুলের প্রয়াণে শোকসন্তপ্ত সঙ্গীতাঙ্গন ও বিনোদন জগতের মানুষ।সেই শোক এখনও চলছে। এরই মধ্যে জানা গেল আরেকটি দু:সংবাদ। তাহলো গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন দেশের আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী।

তাকে মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানিয়েছেন তার স্ত্রী ফারজানা মিমি। তার পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে আলাউদ্দীন আলী অসুস্থ হয়ে পড়েন। পরে অবস্থা আশঙ্কাজনক হলে তাকে আয়েশা মেমোরিয়াল হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। আয়েশা মেমোরিয়াল হাসপাতাল সূত্রে জানা গেছে, সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলীকে রাত ১২টা ৫ মিনিটে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসে তার পরিবার। তার বুকে সংক্রামণসহ নানারকম জটিলতা দেখা দিয়েছে।

শারীরিক পরীক্ষা শেষে হাসপাতালের চিকিৎসকরা তাকে লাইফ সাপোর্টে রাখার পরামর্শ দেন। আলাউদ্দীন আলীকে বর্তমানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে জানিয়ে তার স্ত্রী ফারজানা মিমি এই জীবন্ত কিংবদন্তি সুরকারের সুস্থতায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। বেশকিছুদিন ধরে ফুসফুসে ক্যান্সারসহ বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন এই ‘আছেন আমার মোক্তার, আছেন আমার ব্যারিস্টার’ গানের সুরকার ও সঙ্গীত পরিচালক।

Development by: visionbd24.com