সালমানের প্রথম প্রেমিকার মেয়ের বিয়ে!

শনিবার, ০২ ফেব্রুয়ারি ২০১৯ | ১২:০০ অপরাহ্ণ | 467 বার

সালমানের প্রথম প্রেমিকার মেয়ের বিয়ে!

ক্যারিয়ারে হাফ ডজনেরও বেশি নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে বলিউড বাইজান সালমান খানকে ঘিরে। কিন্তু থিতু হতে পারেননি একজনের সঙ্গেও। বয়স ৫৩ কিন্তু এখনো তিনি ব্যাচেলর। সেই সালমানের চলচ্চিত্র জীবনের প্রথম প্রেমিকা অভিনেত্রী শাহিন বানু। নব্বইয়ের দর্শকের প্রথম দিকে সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে যিনি বিয়ে করেন দক্ষিণী অভিনেতা সুমিত সায়গালকে।

এই দম্পতির একমাত্র মেয়ে শায়েষা সায়গাল। মা-বাবার মতো তিনিও অভিনয়শিল্পী। দক্ষিণী ছবির অত্যন্ত জনপ্রিয় মুখ। ‘বনমগন’, ও ‘কাদাইকুট্টি সিঙ্গম’ তার সুপারহিট ছবি। এছাড়া বলিউডের ‘শিবায়ে’ ছবি দিয়েও তিনি দর্শকদের মন ভরিয়েছিলেন। নতুন খবর হচ্ছে, বিয়ে করতে চলেছেন সেই শায়েষা। আরো মজা খবর হচ্ছে, এই বিয়েতে নাকি সালমানের উপস্থিত থাকার কথা। এই পরিবারের সঙ্গে নাকি ভাইজানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। উপস্থিত থাকতে পারেন ভারতের বিখ্যাত ড্যান্স কোরিওগ্রাফার প্রভু দেবাও।

খবর বলছে, সালমানের সাবেক প্রেমিকার মেয়ে শায়েষার হবু বর তামিল অভিনেতা আরিয়া। আগামী ৯ মার্চ হায়দ্রাবাদে বসবে তাদের বিয়ের আসর। বিয়ে হবে সনাতনী পদ্ধতিতে। ৩৮ বছর বয়সী অভিনেতা আরিয়ার সঙ্গে ২১ বছর বয়সী শায়েষার বয়সের তফাৎ ১৭ বছর। আরিয়া ওরফে জামশাদ ছেত্রীকাথ অসংখ্য মালয়ালম ও তামিল ছবির কারণে বেশ পরিচিত। ২০১৮ সালে ‘গজনীকান্ত’ ছবির সেটে তার সঙ্গে পরিচয় হয় শায়েষার। তখন থেকেই প্রেমের সূত্রপাত। বর্তমানে ‘কাপ্পান’ নামে একটি ছবির শুটিং করছেন এই জুটি।

Development by: visionbd24.com